আলমডাঙ্গায় পূর্ব-বিরোধের জের ধরে ৩ জনকে মারপিটের অভিযোগ আফজাল ও নিজামুলের বিরুদ্ধে

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় পূর্ব-বিরোধের জেরধরে ৩জনকে মারপিটের অভিযোগ উঠেছে কোর্টপাড়ার আফজাল ও নিজামুলের বিরুদ্ধে। গতকাল বুধবার সন্ধ্যায় পৌর এলাকায় বাবুপাড়ার বি.টিম মাঠের পাশে কথা কাটাকাটির একপর্যায়ে কাউসুল কাউনাইন, রোমিও ও অনুপম আবির মাহবুবকে মারপিট করে।

জানা গেছে, আলমডাঙ্গা পৌর এলাকার বাবুপাড়ার মৃত ইফতেখারুল কাউনাইনের ছেলে কাউসুল কাউনাইন ও তার ব্যবসায়ীক পার্টনার একইপাড়ার ফজলুল হকের ছেলে রোমিওর সাথে কোর্টপাড়ার সিরাজুল ইসলামের ছেলে আফজাল ও মৃত এনায়েতুল্লার ছেলে নিজামুলের সাথে পূর্ব বিরোধ চলে আসছিলো। গতকাল বুধবার সন্ধ্যায় কাউসুল কাউনাইন ও তার খালাতো ভাই অনুপম আবির মাহবুবকে নিয়ে রোমিওর বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলো। এ সময় আফজাল ও নিজামুল তাদেরকে গালিগালাজ করতে থাকে। রোমিও বাড়ির থেকে বেড়িয়ে এসে গালিগালাজ করতে নিষেধ করলে তাদের মধ্যে কথা কাটাকাটির সৃষ্টি হয়। এক পর্যায়ে আফজাল ও নিজামুল বাঁশের লাঠি ও ইট দিয়ে কাউসুল কাউনাইন, রোমিও ও অনুপম আবির মাহবুবকে মারপিট করে। ইটের আঘাতে অনুপম আবির মাহবুরের মাথা ও নাকের উপরে কেটে রক্তাক্ত জখম হয়। পরে তাদেরকে স্থানীয় ক্লিনিকে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করে। রাতেই আলমডাঙ্গা থানায় কাউসুল কাউনাইন বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর বলেন, বাবুপাড়ার বি.টিম মাঠের পাশের মারপিটের ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। অভিযুক্তদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Comments (0)
Add Comment