ঝিনাইদহে র‌্যাবের পৃথক ৩টি স্থানে ভেজাল ও নকলবিরোধী অভিযান

অভিযুক্তদের নিকট থেকে ৩ লাখ ৭০ হাজার টাকা অর্থদণ্ড

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ জেলায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ২টি মিষ্টি কারাখানা ১টি বিস্কুট, কেক, পাউরুটি উৎপাদন কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশ ও ১টি গোডাউনে নকল কসমেটিক্স মজুত করায় ৪জন অভিযুক্তের নিকট থেকে ৩ লাখ ৭০ হাজার টাকা অর্থদণ্ড আদায় করা হয়েছে।

ঝিনাইদহ র‌্যাব-৬ এক প্রেসবিজ্ঞপ্তিতে জানিয়েছে, ৬ ফেব্রুয়ারি শনিবার সকাল আনুমানিক ৯টা হতে ৪টা পর্যন্ত র‌্যাব-৬’র অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার মো. কামাল উদ্দিন এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি সোহেল পারভেজের নেতৃত্বে ঝিনাইদহে একটি আভিযানিক দল এবং র‌্যাব ফোর্সেস সদর দফতর, কুর্মিটোলা ঢাকা এর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাদির শাহ ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর  ঝিনাইদহের সহকারী পরিচালক সুচন্দন ম-ল ও ঝিনাইদহ ওষুধ প্রশাসনের সহকারী পরিচালক মো. রেহান হাসানের সহযোগিতায় ঝিনাইদহ শহরের বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট এ অভিযান পরিচালনা করে ২টি মিষ্টি  তৈরী কারাখানায়, ১টি বিস্কুট, কেক, পাউরুটি উৎপাদন কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি উৎপাদন ও ১টি কসমেটিক্স গোডাউনে নকল ও অননুমোদিত কসমেটিক্স মজুত করায় তাদেরকে ৩ লাখ ৭০ হাজার টাকা অর্থদ- প্রদান করা হয়।

অর্থদণ্ড প্রদানকারীরা হলেন শৈলকুপার মোস্তফা কসমেটিক্সের গোলাম মোস্তফাকে (৬৫) ৬০ হাজার টাকা, বাঘাট মিষ্টান্ন ভান্ডারের সুব্রত ঘোষকে (৫৫) ৮০ হাজার টাকা, ঘোষ মিষ্টান্ন ভান্ডারের রবি ঘোষকে (৩৬) ১ লাখ ৫০ হাজার টাকা ও হীরা বেকারি অ্যান্ড কারাখানার শেখ জামান আহম্মেদকে (৩২) ৮০ হাজার টাকা। অভিযান শেষে উদ্ধারকৃত নকল কসমেটিক্স পণ্য ধ্বংস করা হয়।

 

Comments (0)
Add Comment