চুয়াডাঙ্গা বার নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের ৬টি পদে প্রার্থী চূড়ান্ত

সভাপতি পদে সেলিম ও সম্পাদক পদে তালিম
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সভাপতি-সম্পাদকসহ ৬টি পদে প্রার্থী মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে। ৯ জন সদস্য পদের প্রার্থী পরবর্তীতে জানানো হবে বলে জানিয়েছেন নেতৃবৃন্দ। নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থী সভাপতি পদে আলহাজ মো. সেলিম উদ্দিন খান, সহ-সভাপতি পদে আলহাজ মো. শাহজাহান আলী ও কাইজার হোসেন জোয়ার্দ্দার শিল্পী এবং যুগ্ম-সম্পাদক পদে তানিয়া লাঞ্চ ও মো. সুজাউদ্দিন।
গত মঙ্গলবার চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নতুন ভবনের দ্বিতীয়তলায় আওয়ামী আইনজীবী ও সমন্বয় পরিষদের উদ্যোগে বার্ষিক নির্বাচন-২০২২ উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। আলোচনাসভায় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহ্বায়ক অ্যাড. নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা সঞ্চালনা করেন যুগ্ম-আহ্বায়ক অ্যাড. শফিকুল ইসলাম শফি। সভায় বক্তব্য রাখেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের যুগ্ম-আহ্বায়ক মহ: শামসুজ্জোহা, সোহরাব হোসেন, মোল্লা আব্দুর রশিদ, এসএম রফিউর রহমান, আবুল বাশার ও বেলাল হোসেন পিপি।
বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের যুগ্ম-আহ্বায়ক অ্যাড. শফিকুল ইসলাম শফি বলেন, বার নির্বাচনে সভাপতি ও সম্পাদক পদসহ ৬টি পদে প্রার্থী চূড়ান্ত হলেও কার্যকরি সদস্য ৯টি পদে পরবর্তীতে মনোনীত করা হবে।

Comments (0)
Add Comment