মুজিবনগরে হেরোইনসহ ২ মাদককারবারি আটক

 

মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুরের মুজিবনগরে ৩ গ্রাম হেরোইনসহ দুই মাদককারবারিকে আটক করেছে থানা পুলিশ। গতকাল শুক্রবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে দারিয়াপুর গ্রামে অভিযান চালিয়ে হেরোইন বিক্রির সময় এ দুই হেরোইন বিক্রেতাকে আটক করা হয়। আটককৃতরা হলেন মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামের কাবিদুল ইসলামের ছেলে তুহিন হোসেন (২৪) ও একই গ্রামের বকুল হোসেনের ছেলে আব্দুল আজিজ (২২)। মুজিবনগর থানার উপ-পরিদর্শক (এসআই) উত্তম কুমারের নেতৃত্বে এসআই সাহেব আলী ও সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাদের হেরোইনসহ গ্রেফতার করেন। মুজিবনগর থানার ওসি মেহেদী রাসেল এ তথ্য নিশ্চিত করেছেন।

এসআই উত্তম কুমার জানান, হেরোইন কেনা বেচা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পলানোর চেষ্টা করেন। এ সময় তাদের আটক করা হয়। হেরোইন উদ্ধারের ঘটনায় মুজিবনগর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দিয়ে আসামিদের আদালতের মাধ্যমে মেহেরপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, এ দুই মাদককারবারির নামে মুজিবনগর থানায় মাদকের অভিযোগে আরও দুটি করে মামলা আদালতে বিচারাধীন রয়েছে বলে জানান পুলিশ।

Comments (0)
Add Comment