চুয়াডাঙ্গায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ : প্রাণ গেলো তিনজনের

স্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। তাদের মধ্য ঘটনাস্থলেই দুজন এবং চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। শনিবার দুপুর ১টার দিকে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের জাফরপুর যুব উন্নয়ন অধিদফতরের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- চুয়াডাঙ্গা পৌর এলাকার সিরাজুল ইসলামের ছেলে টুনু হোসেন আনন্দ (২৩) ও নুরনগর কলোনিপাড়ার কিতাব আলীর ছেলে মিঠু (২৩)। দুর্ঘটনায় আহতরা হন- এভারেস্ট ফার্মাসিটিক্যাল লিমিটেডের রিপ্রেজেন্টেটিভ মোহাম্মদ রনি ও মুক্তা হালদার।

প্রত্যক্ষদর্শীরা জানান, আনন্দ ও মিঠু একই মোটরসাইকলে চুয়াডাঙ্গার দিকে যাচ্ছিলেন। অপররদিকে আরেকটি মোটরসাইকেলে ঝিনাইদহের দিকে যাচ্ছিলেন এভারেস্ট ওষুধ কোম্পারির দুই প্রতিনিধি। এ সময় জাফরপুর যুব উন্নয়ন ভবনের সামনে পৌঁছালে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান আনন্দ ও মিঠু। গুরুতর জখম হন রনি ও মুক্তা। পরে তাদর উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শাপলা খাতুন বলেন, পরীক্ষা-নিরীক্ষার পর দুজনকে মৃত ঘোষণা করা হয়েছে। আহত দুজনকে চিকিৎসা শেষে ভর্তি করা হয়েছে। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

Comments (0)
Add Comment