মেহেরপুরে সড়ক দূর্ঘটনায় ২ জন ইটভাঙ্গা শ্রমিক নিহত

মেহেরপুর অফিস
মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে সদর উপজেলার আমঝুপি মাঠের মধ্যে এক সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ভোর সাড়ে ৪ টার দিকে রয়েল পরিবহন ও স্যালো ইঞ্জিন চালিত ইটভাঙ্গা মেশিনের মুখোমুখে সংঘর্ষে ওই ঘটনা ঘটে। নিহতরা হলেন মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামের বিশ^াসপাড়ার বদরুদ্দিনের ছেলে ওয়াসিম (২৮) ও একইপাড়ায় বসবাসকারী চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চিতলা গ্রামের আহমদ আলীর ছেলে জাফর আলী (৩২)।
স্থানীয়রা জানান- মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামের বিশ^াসপাড়ার ওয়াসিম ও তার চাচাত ভগ্নিপতি জাফর আলী একই গ্রামের আব্দুল জব্বারের স্যালো ইঞ্জিন চালিত ইটভাঙ্গা মেশিনের শ্রমিক ছিলো। এদিন মেশিনটি সারাইয়ের উদ্দেশ্যে তারা ভোর ৪ টার দিকে যশোরের উদ্দেশ্যে রওনা হয়। পথে আমঝুপি মাঠ এলাকায় বরিশাল থেকে মেহেরপুরগামী রয়েল পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৫-৩৮৬৩) তাদের ধাক্কা দিয়ে আবারও রাস্তার পাশের একটি গাছের সাথে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তারা দুই জন নিহত হন। এছাড়া পরিবহনের ৪-৫ আহত হন। এসময় চালক ও হেলপার বাস ফেলে পালিয়ে যায়।
মেহেরপুর সদর থানা পুলিশের ওসি শাহ দারা খান ঘটনাটি নিশ্চিত করে জানান- খরব পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে নিয়েছে ও আহত একজনের মেহেরপুর জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়েছে। ঘাতক বাসটি খোয়াভাঙ্গা মেশিনটি উদ্ধার করে মেহেরপুর থানায় নেওয়ার প্রক্রিয়া চলছে।

Comments (0)
Add Comment