আমি মেয়র না আপনাদের সেবক হয়ে থাকতে চাই

চুয়াডাঙ্গায় রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধনকালে মেয়র জিপু চৌধুরী
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার ভিমরুল্লাহ গোরস্তানপাড়ায় ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার বিকেল ৪টার দিকে এ নির্মাণকাজের উদ্বোধন করেন চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু। গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের অর্থায়নে চুয়াডাঙ্গা পৌরসভার আওতায় এ নির্মাণকাজ করা হবে।
উদ্বোধনকালে পৌর মেয়র জিপু চৌধুরী বলেন, প্রতি বর্ষায় এ এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়। আমি যখন নির্বাচনে অংশ নিয়েছিলাম তখন আপনাদের কাছে কথা দিয়েছিলাম, এখানে রাস্তা ও ড্রেন করে দেবো। আজ আপনাদের ভোটে আমি জিপু থেকে মেয়র জিপু হয়েছি। একটি চেয়ার পেয়েছি। এটা শুধু একটা চেয়ার না একটা দায়িত্ব। সেই দায়িত্ব সঠিকভাবে পালন করতে আমি সবসময় চেষ্টা করছি। চেষ্টা করছি আপনাদেরকে পূর্ণ নাগরিক সেবা দেয়ার। আপনাদের ভোটে আমি মেয়র হয়েছি তাই আপনাদের কথা শোনার জন্য আমার অফিসের দরজা সবসময় খোলা রাখি। আমি কখনও নিজেকে মেয়র ভাবি না, ভাবি আমি একজন পৌর সেবক হয়ে থাকতে চাই। সেই হিসেবে নাগরিকের কথা ভাবা আমার দায়িত্ব ও কর্তব্য। নাগরিক সেবার মান আগের থেকে অনেকগুণে বৃদ্ধি করা হয়েছে। আরও বেশি উন্নত হবে ইনশাল্লাহ।
এসময় তিনি আরও বলেন, দীর্ঘদিন আপানারা এ স্থানে জলাবদ্ধতার কারণে কষ্ট করেছেন। এখন সেই জলাবদ্ধতা থেকে আপনারা মুক্ত হবেন। ড্রেনটি হয়ে গেলে এই এলাকায় আর জলাবদ্ধতা থাকবে না। এখন এই ড্রেনটির কাজ সঠিকভাবে হচ্ছে কি না পৌর পরিষদের পাশাপাশি সেটি দেখে নেয়ার দায়িত্ব আপনাদেরও।
এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌরসভার সহকারী প্রকৌশলী হাফিজুর রহমান কাওসার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য আবুল হোসেন মিলন, রাজ্জাক, সবুজ। স্বেচ্ছাসেবক লীগ নেতা মামুন, সাঈদ, স্বপন, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসাইন জ্যাকি, পৌর ছাত্রলীগের সহসভাপতি জাহাঙ্গির হোসেন, ছাত্রলীগ নেতা ইসমাইল, শাওন, সোহেল, রাকিব, তুহিন, আকরাম, হুমায়ন, স্থানীয় বাসিন্দা রুহুল, ইলিয়াস, জাফর, লুৎফর, বিষারদ, আনোয়ার, শরিফ, আজিম প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More