আলমডাঙ্গার ভাংবাড়িয়া ইউনিয়ন আ.লীগের জনসমাবেশ টোটন জোয়ার্দ্দার

দলে কোনো দালালদের ঠাঁই হবে না

আসমানখালী/হাটবোয়ালিয়া প্রতিনিধি: আলমডাঙ্গার ভাংবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময়, আলোচনাসভা ও জনসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ৩টার দিকে হাটবোয়ালিয়া স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। জনসমাবেশের শুরুতে ভাংবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মরহুম আশাবুল হক ঠা-ুর স্মরণে ১ মিনিট নীরবতা পালন করে আলোচনাসভা শুরু করা হয়। সভাপতিত্ব করেন ভাংবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক। প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার দেশ ও জাতির উন্নয়নের কাজ করছে। আমাদের দলের ভেতরে এক শ্রেণির নামধারী আওয়ামী লীগ জামায়াত বিএনপির সাথে হাত মিলিয়ে চলছে, আর তারা গ্রামে গ্রামে প্রচার করছে ইউপি নির্বাচনে নৌকা প্রতীক তাদের পকেটে এটা সম্পূর্ণ ভুল ধারণা তাদের। আমরা জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে মরহুল আশাবুল হক ঠা-ুর ছেলে নাহিদ হাসনাত সোহাগকে ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের জন্য সর্বোচ্চ সহযোগিতা করা হবে এবং আমার কাছে বেশি ভালো লাগছে যে ইউনিয়নের সকল প্রকার মানুষ একত্রিত হয়েছে আজ নাহিদ হাসনাত সোহাগের জন্য। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুুন্সি আলমঙ্গীর হান্নান, জেলা আওয়ামী লীগ সদস্য অ্যাড. বেলাল হোসেন, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দীন হেলা, মরহুম আশাবুল হক ঠা-ুর যোগ্যসুরী হাটবোয়ারিয়া স্কুল অ্যান্ড কলেজের সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভাংবাড়িয়া ইউপি নির্বাচনে নৌকা প্রতীক ও চেয়ারম্যান পদপ্রার্থী নাহিদ হাসনাত সোহাগ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজিবুর রহমান, আবুর রহমান বিডিআর, বীর মুক্তিযোদ্ধা খোষদেল আলম, আব্দুল হান্নান মাস্টার, ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুমন ম-ল, মহাবুল ইসলাম, অলিউর রহমান, আমিরুল ইসলাম মেম্বার, শৈয়ব উদ্দীন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আকি আহম্মেদ কলিন্স, আসমান হাকিম, বিল্লাল হোসেন, হাবু বিশ্বাস, মিলন মাহামুদ, আলেফ উদ্দীন, আব্দুর রাজ্জাক, মিনারুল সালাম, জামাল উদ্দীন, সোরাব উদ্দীন, আব্দুস সাত্তার, আব্দুল জলিল, আশরাফুজ্জামান মুনজিল, ইলিয়াস হোসেন, সোন্টু বিশ্বাস, ফজলু হক, জিয়া, লিটন, সালাম মেম্বার, বাপ্পা হোসেন, আমির হামজা, রাশিদুল ইসলাম, শামীম রেজা, বজলুর রশিদ মিন্টু, আনিছুজ্জামান, আক্তরুজ্জান, শাহাবুল হক, সোহান হোসেন, বল্টুর রহমান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন ভাংবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আশিক আহমেদ কলিন্স।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More