আলমডাঙ্গায় মানবপাচার মামলায় একজন গ্রেফতার

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় মানবপাচার মামলার প্রধান অভিযুক্ত ইমরামুল হককে গ্রেফতার করেছে আলমডাঙ্গা থানা পুলিশ। ৯ ডিসেম্বর বিকেলে আলমডাঙ্গা বড়গাংনী তদন্ত কেন্দ্রের পুলিশ তাকে গ্রেফতার করে।

জানাগেছে, আলমডাঙ্গা উপজেলার বড়গাংনী গ্রামের গোলাম রসুলের ছেলে আবু বক্কর সিদ্দীককে সৌদিআরবে ভালো চাকরি ও বেতনের লোভ দেখিয়ে বিদেশ পাঠানোর কথা বলে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। ২০১৮ সালে ২৩ ফেব্রুয়ারি আবু বক্করের সৌদিআবর যাওয়ার সমস্ত কাগজপত্র ফাইনাল হয়েছে দাবি করে ৪ লাখ টাকা নেন একই ইউনিয়নের নান্দবার গ্রামের রবিউল হকের ছেলে ইকরামুল ও তার সহযোগিরা। পরে আবু বক্করকে চিটাগাং বন্দরে নিয়ে গিয়ে একটি জাহাজে উঠিয়ে পাচারের চেষ্টা করে। ২ ঘণ্টা পর আবু বক্কর কৌশলে জাহাজ থেকে নেমে পালিয়ে বাড়ি চলে আসে। বাড়ি আসার পর অভিযুক্ত ইকরামুলের বাড়িতে গিয়ে আবু বক্কর কেনো পানি পথে নিয়ে যাচ্ছিলো জিজ্ঞাসা করে এবং টাকা ফেরত চান। পরে আবু বক্করকে টাকা ফেরত দেবে বলে দীর্ঘদিন তালবাহানা করে নিয়ে বেড়ায়। আবু বক্কর কোনো উপায় না পেয়ে আদালতে পানবপাচার মামলা দায়ের করেন। মামলায় ১নং অভিযুক্ত নান্দবার গ্রামের রবিউল ইসলামের ছেলে ইকরামুলসহ তিন জনের নামে মামলা দায়ের করেন। ওই মামলায় আলমডাঙ্গা বড়গাংনী তদন্ত কেন্দ্রের এসআই সাইদুজ্জামান অভিযান চালিয়ে ইকরামুলকে গ্রেফতার করে নিয়ে আসে। গতকালই তাকে আদালতে প্রেরণ করেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More