কালীগঞ্জে ক্রেতা সেজে দুই নারী মাদক ব্যবসায়ীকে আটক : ইয়াবা উদ্ধার

কালীগঞ্জ প্রতিনিধি: এবার ক্রেতা সেজে ইয়াবাসহ দুই নারী মাদক ব্যাবসায়ীকে আটক করেছে ঝিনাইদহ ডিবি পুলিশ। বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে কালীগঞ্জ শহরের আড়পাড়া গ্রাম থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন পটুয়াাখালী জেলার নিজ তাতেরকাটি এলাকার জুয়েলে স্ত্রী রিনা খাতুন ও ময়মনসিংহ জেলার রামভদ্রপুর এলাকার মাহবুবুল আলীর স্ত্রী তাহমিনা খাতুন।
ঝিনাইদহ ডিবির ওসি আনোয়ার হোসেন জানান, মাদক বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার গভীর রাতে ডিবি পুলিশের এসআই সেলিম রেজা ও আব্দুল আলিম সঙ্গীয় ফোর্স নিয়ে কালীগঞ্জ আড়পাড়া গ্রামে যান। প্রথমে তাদেরকে না পেয়ে এক পর্ষায়ে পুলিশের দুই সদস্য মোবাইলে ক্রেতা সেজে ওই দুই মহিলা মাদক ব্যাবসায়ীর ভাড়া বাড়ির সামনে হাজির হন। এরপর ডিবি পুলিশ তাদেরকে আটকের পর তল্লাশী চালিয়ে ৩০০ পিচ ইয়াবা উদ্ধার করেন। তিনি আরো জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে ওই বাড়িতে ভাড়া থেকে মাদকের ব্যাবসার সাথে জড়িত ছিলেন। তাদের বিরুদ্ধে মাদকের মামলা দিয়ে কালীগঞ্জ থানাতে সোপর্দ করা হয়েছে।
কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মাহফুজুর রহমান মিয়া জানান, কালীগঞ্জ থেকে ডিবি পুলিশের হাতে আটক দুই নারী মাদক ব্যাবসায়ীকে থানায় সোপর্দ করা হয়েছে। শুক্রবার বিকেলে তাদেরকে ঝিনাইদহ আদালতে পাঠানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More