কুষ্টিয়ার মিরপুরে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার মিরপুরে সড়ক দুর্ঘটনায় হাসান আলী (৪০) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে মিরপুর উপজেলার তালতলা এলাকায় কুষ্টিয়া-মেহেরপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। হাসান আলী বাংলাদেশ পুলিশের রাজধানীর খিলক্ষেত থানায় কনস্টেবল পদে চাকরি করতেন। তিনি মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের মাজিহাট এলাকার শফিউদ্দিনের ছেলে।
পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, হাসান আলী ২৮ দিনের ছুটিতে বাড়ি এসেছিলেন। ছুটি শেষে রাজধানীতে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন। আরও জানা গেছে, রাস্তা সংলগ্ন মসজিদে এশার নামাজ পড়া অবস্থায় মুসল্লিরা শব্দ শুনতে পায়। তারা আহত অবস্থায় হাসানকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে পাঠায়। সেখান থেকে রেফার্ড করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। পথিমধ্যে অবস্থা গুরুতর দেখে মানিকগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) গোলাম মোস্তফা জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More