চুুয়াডাঙ্গার পৃথক তিনটি স্থানে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা আদায়

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার পৃথক তিনটি স্থানে অভিযান চালিয়ে জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার চুয়াডাঙ্গার দৌলাতদিয়াড়, ভালাইপুর ও সরোজগঞ্জে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ সাদিকুর রহমান ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া মমতাজ।
ভালাইপুর প্রতিনিধি জানিয়েছেন, চুয়াডাঙ্গার দৌলতদিয়াড় ও ভালাইপুর মোড় এলাকায় গতকাল মঙ্গলবার বিকেলে সদর উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়। এসময় ড্রাগ লাইসেন্স না থাকায় ওষুধ আইন ১৯৪০ এর ১৮ ও ২৭ ধারায় দৌলাতদিয়াড়ের ভেষজ ইউনানি চিকিৎসা কেন্দ্রকে ৫ হাজার টাকা, ডিলিং লাইসেন্স না থাকায় সাজিম মটরসকে অত্যাবশকীয় পণ্য নিয়ন্ত্রণ আইন ১৯৫৬ এর ৬ ধারায় ৫ হাজার টাকা, মাস্ক পরিধান না করার অপরাধে এক ফার্মেসির মালিককে ৫শ’ টাকা এবং জনগণের যাতাযাতে অসুবিধা সৃষ্টি করায় ভালাইপুর মোড়ের দুই ব্যবসায়ীকে ৫ হাজার টাকা অর্থদ- প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন ওষুধ প্রশাসনের সহকারী পরিচালক কেএম মুহসীনিন মাহবুব।
পাঁচমাইল প্রতিনিধি জানিয়েছেন, সরোজগঞ্জে ট্রেড লাইন্সেন না থাকায় ভ্রাম্যমাণ আদালতে দুই মুদি দোকানিকে জরিমানা আদায় করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে হাজি আতর আলী মার্কেটে নির্বাহী ম্যাজিট্রেট সুরাইয়া মমতাজের পরিচালনায় দেলোয়ার স্টোরে ট্রেড লাইন্সেন না থাকায় মাহাবুব আলমকে এক হাজার এবং সজল স্টোরে ট্রেড লাইন্সেন না থাকায় সজলকে এক হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More