চুয়াডাঙ্গার আপত্তিকর অবস্থায় ধরে বিয়ের আয়োজন

গড়াইটুপি প্রতিনিধি: চুয়াডাঙ্গার হারদা চাঁদপুরে অনৈতিক কাজে লিপ্ত থাকা অবস্থায় ৬২ আড়িয়ার মজিবুল হক নামের একজনকে আটক করেছে গ্রামবাসী। গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে তাকে আটক করে বেরসিক জনতা। পরে তাদের বিয়ের আয়োজন করা হচ্ছিলো বলে জানায় পরিবারের সদস্যরা।
জানাগেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের ৬২ আড়িয়া গ্রামের আনিসের স্ত্রী রেকছোনা খাতুনের সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক করেন একই গ্রামের বজলুর রহমানের ছেলে মজিবুল হক। গতকাল হারদা চাঁদপুরে ওই মেয়ের পিতার বাড়ী এলে মজিবুল হক তাদের বাড়িতে এসে অনৈতিক কাজে লিপ্ত থাকা অবস্থায় তাদের আটক করে। সাংসারিক জীবনে অভিযুক্ত মজিবুল হকের ২ সন্তান ও রেকছোনা খাতুনের ৩ সন্তান রয়েছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত গতকাল রাত ১১টার দিকে উভয়ের সম্মতিতে বিয়ের আয়োজন চলছিলো বলে জানান গ্রামবাসী।

চুয়াডাঙ্গার কলাগাছীতে পরকীয়া করে দ্বিতীয় বিয়ের অভিযোগে মারধর
গড়াইটুপি প্রতিনিধি: চুয়াডাঙ্গার কলাগাছিতে শুবোধ ঘোষ পরকীয়া সম্পর্কে জড়িয়ে বিয়ে করে দ্বিতীয় বউ ঘরে তোলার অভিযোগে মারধর করে বাড়িছাড়া করেছে অভিযুক্তের ভাইয়েরা। গতকাল শুক্রবার রাত ৯ টার দিকে এ ঘটনা ঘটে।
জানাগেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার গড়াইটুপি ইউনিয়নের কলাগাছি গ্রামের স্বর্গীয় সুবোল ঘোষের ছেলে সুবোধ ঘোষের সাথে একই গ্রামের পরিতোষের স্ত্রী মিতালীর দীর্ঘদিনের প্রেমজ সম্পর্ক ছিলো। এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার বাড়ী থেকে তারা উধাও হয়। পরে বিয়ে করে গতকাল শুক্রবার বাড়িতে ওই বউ তুলতে গেলে রাত ৯ টার দিকে শুবোধকে তার ভাইয়েরা মারধর করে বাড়ী থেকে বের করে দেয়। রাতে তারা দুজনই মাঠের মধ্যে চলে যায়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More