চুয়াডাঙ্গায় পুত্রবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শ্বশুর গ্রেফতার

স্টাফ রিপোর্টার: পুত্রবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে চুয়াডাঙ্গা সাদেক আলী মল্লিকপাড়ার নাজিমউদ্দিন বিশ্বাসকে (৬৯) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে নিজবাড়ি থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় পুত্রবধূ বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন জানান, নাজিমউদ্দীন বিশ্বাস ভিকটিমের শ্বশুর। গতকাল সোমবার সকালে ভিকটিম রান্নাঘরে গৃহস্থালীর কাজ করছিলেন। এ সময় তার শ্বশুর পেছন থেকে জড়িয়ে ধরে তার শ্লীলতাহানি করেন এবং ধর্ষণের চেষ্টা করেন। এ সময় পুত্রবধূর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে এবং শ্বশুরকে আটক করেন। খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানার এসআই শেখ হাদীউজ্জামান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে শ্বশুর নাজিমউদ্দীনকে আটক করে থানা হেফাজতে নেয়। এ ঘটনায় পুত্রবধূ বাদী হয়ে শ্বশুরের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।
ভুক্তভোগী ওই পুত্রবধূ জানান, তার শ্বশুর এর আগেও বিভিন্ন সময় কু-রুচিপূর্ণ, অশ্লীল কথাবার্তাসহ কু-প্রস্তাব দিয়ে আসছিলেন। বিষয়টি শ্বাশুড়ি ও স্বামীকে জানালেও তারা চুপ ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More