চুয়াডাঙ্গা হকপাড়ার সিহাব ধারালো ডেগারসহ আটক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা হকপাড়ার সিহাবকে ধারালো ডেগারসহ আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে শহরের কলোনিপাড়ার মোড় থেকে তাকে আটক করে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। এর আগে ডেগারসহ আটক করে সিহাবকে উত্তমমধ্যম দেয় স্থানীয়রা। আটককৃত সিহাব (১৮) চুয়াডাঙ্গা হকপাড়ার ইকবাল হোসেনের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে চুয়াডাঙ্গার কলোনিপাড়ার ভেতর দিয়ে মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন সিহাব ও আরেক যুবক। কলোনিপাড়ার মোড়ে রহিম নামের পথচারী এক যুবকের সাথে ধাক্কা লাগে মোটরসাইকেলটির। মোটরসাইকেলের গতি বেশি থাকায় ওই পথচারী যুবক প্রতিবাদ করলে নিজের কাছে থাকা ডেগার বের করে রহিমকে পোঁচ মারে সিহাব। এতে অল্প একটু হাত কেটে যায় রহিমের। পরে স্থানীয়রা এগিয়ে এসে আটক করে উত্তমমধ্যম দেয় সিহাবকে। এসময় মোটরসাইকেল নিয়ে সটকে পরে সিহাবের সাথে থাকা আরেক যুবক। খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানার এসআই জাহাঙ্গীর আলমের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে সিহাবকে আটক করে থানা হেফাজতে নেয়। জব্দ করা হয় ধরালো ডেগারটি। এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, একটি ধারালো ডেগারসহ সিহাব নামের একজনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More