চোলাই মদ ও বিপুল পরিমাণ মদ তৈরির উপকরণসহ আটক ২

স্টাফ রিপোর্টার: জীবননগরের পাথিলা গ্রাম থেকে চোলাই মদ ও বিপুল পরিমাণ মদ তৈরির উপকরণ উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় আটক করা হয় এক নারী মাদককারবারিসহ দুজনকে। গতকালই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ তাদের জীবননগর থানায় সোপর্দ করা হয়। আটককৃত দুজন হলেন, জীবননগর উপজেলার পাথিলা গ্রামের স্বর্গীয় মহেশ সরদারের ছেলে শ্রী দিলীপ কুমার (৫০) ও একই এলাকার শ্রী নরেন বিশ্বাসের স্ত্রী শ্রীমতি রেখা বিশ্বাস (৪৫)।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শরীয়ত উল্লাহর নেতৃত্বে পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপপরিদর্শক শাহারা ইয়াসমিন সঙ্গীয় ফোর্সসহ জীবননগর উপজেলার পাথিলা গ্রামে অভিযান চালান। এ সময় নিজবাড়ি থেকে আটক করা হয় ওই এলাকার শ্রী দিলীপ কুমারকে। তার বসতঘর তল্লাশি করে উদ্ধার করা হয় ৯ লিটার চোলাই মদ ও ৩০০ লিটার মদ তৈরির উপকরণ ওয়াস। বিকেল সাড়ে ৫টার দিকে অভিযান একই এলাকার শ্রীমতি বিশ্বাসকে নিজবাড়ি থেকে আটক করা হয়। তার বসতঘর তল্লাশি করে উদ্ধার করা হয় ১০ লিটার চোলাই মদ ও ৩৬০ লিটার মদ তৈরির উপকরণ ওয়াস। গতকালই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলাসহ দুজনকে জীবননগর থানায় সোপর্দ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More