জীবননগরের বাওড়ে নৌকা ডুবে নৈশপ্রহরীর রহস্যজনক মৃত্যু

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের বেনীপুর বাওড়ে নৌকা ডুবে বাদল হোসেন (৪৫) নামে এক নৈশ প্রহরীর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত বাদল হোসেন জীবননগর উপজেলার গঙ্গাদাসপুর গ্রামের গুলজার হোসেনের ছেলে।
স্থানীয়রা জানান, নৈশপ্রহরী বাদল হোসেন, সাজু ও মাসুম শনিবার রাত ৯টার দিকে স্যালোইঞ্জিনচালিত নৌকায় চড়ে বেনীপুর বাওড় পাহারা দিচ্ছিলেন। তারা বিলের মাঝখানে পৌঁছুলে হঠাৎ করেই নৌকা উল্টে যায়। এসময় নৌকায় থাকা সাজু ও মাসুম সাঁতরিয়ে ডাঙায় আসতে সক্ষম হলেও বাদল হোসেন পানির মধ্যে তলিয়ে যান। খবর পেয়ে স্থানীয়রা উদ্ধার কাজে অংশ নিয়ে ২ ঘণ্টা পর শনিবার রাত ১১টায় বাদল হোসেনের মরদেহ পানির মধ্যে থেকে উদ্ধার করেন।
জীবননগর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শ্রী ভবতোষ কুমার জানান, বাদল হোসেনের মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করার পর ময়নাতদন্তের জন্য লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। তিনি আরও বলেন, নিহত বাদল হোসেন দুটি হত্যা মামলার সাক্ষী। তার মৃত্যুর পেছনে কোনো রহস্য আছে কি না সেটা খতিয়ে দেখা হচ্ছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More