জীবননগর উপজেলার ৮টি ইউনিয়ন ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা

জীবননগর ব্যুরো: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নির্দেশনায় জীবননগর উপজেলার উথলী, কেডিকে, মনোহরপুর, আন্দুলবাড়িয়া, রায়পুর, হাসাদাহ, বাঁকা ও সীমান্ত ইউনিয়ন ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা করা হয়েছে। চুয়াডাঙ্গা ও মেহেরপুর জেলা ছাত্রদলের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় সংসদের যুগ্ম-সম্পাদক তানজিল হাসানের পরামর্শক্রমে চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের সভাপতি শাহজাহান খান ও সাধারণ সম্পাদক মোমিনুর রহমানের অনুমতিক্রমে গতকাল শুক্রবার জীবননগর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জিল্লুর রহমান ও সদস্য সচিব মোকছেদুর রহমান এ নাম ঘোষণা করেন।
উথলী ইউনিয়ন ছাত্রদলের সভাপতি পদে অমিত খান, সাধারণ সম্পাদক পদে রানা হোসেন ও আজমল হোসেন নয়নকে সাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট উথলী ইউনিয়ন ছাত্রদল কমিটির নাম ঘোষণা করা হয়েছে। কেডিকে ইউনিয়ন ছাত্রদলের সভাপতি পদে সজিব হুসাইন, সাধারণ সম্পাদক পদে সবুজ মিয়া ও জাহিদ হাসানকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কেডিকে ইউনিয়ন ছাত্রদলের নাম ঘোষণা করা হয়। মনোহরপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি পদে মুক্তার আলী, সাধারণ সম্পাদক পদে সাবিকুল ইসলাম তিতাস ও আনোয়ার হোসেন সোহাগকে সাংগঠনিক সম্পাদক করে মনোহরপুর ইউনিয়ন ছাত্রদলের ২১ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়। আন্দুলবাড়িয়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি পদে তৌফিক আহাম্মেদ পল্লব সাধারণ সম্পাদক পদে মো. রহমতুল্লাহ ও শামীম হোসেনকে (৯) সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট আন্দুলবাড়িয়া ইউনিয়ন ছাত্রদল কমিটির নাম ঘোষণা করা হয়। রায়পুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি পদে আকিদুজ্জামান আকিদুল, সাধারণ সম্পাদক পদে জাহিদ হাসান মুন্নু ও বাহাউদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট রায়পুর ইউনিয়ন ছাত্রদল কমিটির নাম ঘোষণা করা হয়। হাসাদাহ ইউনিয়ন ছাত্রদলের সভাপতি পদে তুষার আহমেদ, সাধারণ সম্পাদক পদে শেখ রহমাতুল্লাহ ও নয়ন মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট হাসাদাহ ইউনিয়ন ছাত্রদল কমিটির নাম ঘোষণা করা হয়। বাঁকা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি পদে তৌফিক ইসলাম, সাধারণ সম্পাদক পদে তুষার ইমরান ও হুসাইন আল ফারাবীকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট বাঁকা ইউনিয়ন ছাত্রদল কমিটির নাম ঘোষণা করা হয় এবং সীমান্ত ইউনিয়ন ছাত্রদলের সভাপতি পদে ইয়াছিন আরাফাত, সাধারণ সম্পাদক পদে সরাফাত রহমান সজিব ও কাজল মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট সীমান্ত ইউনিয়ন ছাত্রদলের নাম ঘোষণা করে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটির বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More