জোরপূর্বক দখল করে নেয়ার অভিযোগ

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার প্রাগপুর গ্রামের এক নারীর জমি জোরপূর্বক দখল করে নেয়ার অভিযোগ উঠেছে তাইছার ওরফে ঝড়ুর বিরুদ্ধে। ১৬ ডিসেম্বর বৃহস্পতিবার রাতের আধারে জমি দখল করে দোকান ঘর বসিয়েছে। এ ঘটনায় থানায় ভুক্তভোগী নারী অভিযোগও করেছেন।
অভিযোগসূত্রে জানা গেছে, উপজেলার প্রাগপুর গ্রামের আব্দুল হামিদের স্ত্রী ছারবিয়া খাতুনের গ্রামের খেয়াঘাট সংলগ্ন একটি জমি রয়েছে। দীর্ঘদিন আগে ওই জমি নিয়ে গ্রামের মৃত তারাচাঁদের ছেলে তাইছার ওরফে ঝড়ুর সাথে দ্বন্দ্ব হয়। পরে ওই সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে উভয়পক্ষের সার্ভেয়ার দ্বারা জমি মাপযোগ দিয়ে বুঝ করে দেয়া নেয়। ওই সময় উভয়ে তা মেনে নেয়। এরপর থেকেই বিবাদী ঝড়– ও তার লোকজন বিভিন্ন সময় আব্দুল হামিদের পরিবারকে ভয়ভীতি দেখাতে থাকে। এরই এক পর্যায়ে গত ১৬ ডিসেম্বর রাতে ঝড়– ও তার তিন ছেলে মুকুল, কাদু, মাসুম জোরপূর্বক জমির ওপর থাকা সীমানা পিলার তুলে বেড়া ভেঙে জমি দখল করে নেয়। রাতারাতি তারা সেখানে দোকান ঘর বসিয়ে দেয়। সকালে গিয়ে দেখেন জমি দখল হয়ে গেছে। জমি দখলের বিষয়ে জিজ্ঞেস করলে ঝড়ু ও তার ছেলেরা ছারবিয়া খাতুন ও তার ছেলেকে অকথ্য ভাষায় গালাগালি করে তাড়িয়ে দেয়। এ ঘটনার বিষয়ে তিনি থানায় অভিযোগ দায়ের করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More