ঝিনাইদহে যুবদল নেতাকে কুপিয়েছে দলীয় কর্মীরা

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ পৌর যুবদলের আহ্বায়ক মনিরুজ্জামান মাসুমকে (৩০) কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে নিজ দলীয় কর্মীদের বিরুদ্ধে। গতকাল বৃহস্পতিবার জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এ ঘটনা ঘটে। আহত মাসুমকে ঝিনাইদহ সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তিনি সরকারি কেসি কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি ছিলেন। মাসুদ শহরের ব্যাপারীপাড়া এলাকার বাসিন্দা।
পুলিশ ও দলীয় একাধিকসূত্র জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা বিএনপির কার্যালয়ে জেলা যুবদলের আহ্বায়ক মোস্তাক আহমেদ ও পৌর যুবদলের আহ্বায়ক মনিরুজ্জামান মাসুম নেতাকর্মীসহ অবস্থান করছিলেন। বাগবিত-ার একপর্যায়ে মোস্তাক আহমেদ ও তার লোকজন মাসুমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেন। পরে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে যান তার কর্মীরা।
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মুসলিমা সপ্নীল জানান, মাথায় ধারালো কিছুর আঘাত দেখা গেছে। ক্ষতস্থানে তিনটি সেলাই দিয়ে তাকে ছেড়ে দেয়া হয়েছে।
এ বিষয়ে জেলা বিএনপির সদস্য সচিব এমএম মজিদ জানান, ঘটনাটি শুনেছি। যুবদলের কোনো প্রোগ্রামের সিডিউল নিয়ে হয়তো এ হাতাহাতির ঘটনা হতে পারে। এটা তেমন কোনো ঘটনা না বলে জানান তিনি।
ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, ঘটনাটি শুনেছি। তবে এখনো কেউ অভিযোগ করেননি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More