ঝিনাইদহ মোহাম্মদপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো মধ্যবয়সী নারীর

গড়াইটুপি প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার মোহাম্মদপুর গ্রাম থেকে ওয়াজ মাহফিল শুনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো আমেনা বেগম (৫০) নামের মধ্যবয়সী এক নারীর। আহত অবস্থায় উদ্ধার করে যশোরে একটি হাসপাতালে নিলে উন্নত চিকিৎসার জন্য গতপরশু রাতেই রেফার্ড করেন চিকিৎসক। গতকাল শনিবার ভোরের দিকে ঢাকায় পৌঁছানোর পর তিনি মারা যান।
পারিবারিকসূত্রে জানা গেছে, ঝিনাইদহ সদর উপজেলার ১নং সাধুহাটি ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের শরিফুল ইসলাম মোল্লা ও তার স্ত্রী আমেনা বেগম গত শুক্রবার ঝিনাইদহের মহেশপুর উপজেলার গাড়াবাড়িয়া গ্রামে ওয়াজ মাহফিল শুনতে যান। ওয়াজ মাহফিলে চলা অবস্থায় রাত আনুমানিক ১০টার দিকে আমেনা বেগম রাস্তাপার হতে গেলে পেছন দিক থেকে একটি দ্রুতগামী মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় ছিটকে পড়ে মারাত্মকভাবে আহত হন। পরে তাকে উদ্ধার করে দ্রুত যশোরে একটি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা দেখে ঢাকায় রেফার্ড করেন। রাতেই অ্যাম্বুলেন্স যোগে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। গতকাল শনিবার ভোরে ঢাকায় পৌঁছানোর পর তিনি মারা যান। নিহতের ভাতিজা সেল্টু মোল্লা জানান, লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। এখনও রিলিজ দেয়নি। লাশ রাতারাতি আসলে আগামীকাল (আজ) রোববার দাফনকাজ করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More