তুচ্ছ ঘটনায় মেহেরপুরে হামলা-পাল্টা হামলায় আহত-২

মেহেরপুর অফিস: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মেহেরপুর শহরে হামলা-পাল্টা হামলায় রাজিব ও সাব্বির নামের দুই যুবক আহত হয়েছেন। আহত দুইজনকে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে মারাত্মক আহত রাজিবকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
গতকাল মঙ্গলবার সন্ধ্যারাতে মেহেরপুর শহরের বাসস্ট্যান্ড এলাকায় এ পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটে। আহত রাজিব মেহেরপুর শহরের পুরাতন বাসস্ট্যান্ড কাজী অফিসপাড়ার সোহরাব উদ্দিনের ছেলে ও আহত সাব্বির মেহেরপুর শহরের পুরাতন পোস্ট অফিসপাড়ার (পিয়াদাপাড়া) মিজানুর রহমানের ছেলে।
জানা গেছে, ঘটনার পূর্বে মেহেরপুর শহরে রাজিব ও মিজানুর রহমানের মধ্যে মোটরসাইকেলে ধাক্কা লাগাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। ওই ঘটনার পরপরই তার ছেলে সাব্বিরের নেতৃত্বে একদল যুবক পুরাতন বাসস্ট্যান্ড কাজী অফিসপাড়ায় পৌঁছে রাজীবের ওপর হামলা চালায়। এ সময় গণপিটুনীতে আহত হয় সাব্বির। এ ঘটনারও কিছুক্ষণ নাম্বরবিহীন একটি মোটরসাইকেলের অজ্ঞাত দু’জন আরোহী রাজিবের দোকানের সামনে দাঁড়িয়ে তার জামার কলার ধরে তাকে উপর্যুপরি কিল-ঘুষি মারতে থাকে ও এক পর্যায়ে ছুরিকাঘাত করে। এ সময় তার চিৎকারে লোকজন ছুটে এসে তাদের ধাওয়া করলে তারা মোটরসাইকেলটি ফেলে পালিয়ে যায়। এ সময় রাজিব মারাত্মক রক্তাক্ত জখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে।
খবর পেয়ে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খানের নেতৃত্বে পুলিশ ও ডিবি পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এলাকার পেরিস্থিতি নিয়ন্ত্রণে নেয় ও সন্ত্রাসীদের ফেলে যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নেয়।
এদিকে মারাত্মক আহত রাজিবের অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। রাত সাড়ে ১০টার দিকে রাজিবকে রাজশাহীর উদ্দেশ্যে নেয়া হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More