দু’ব্যবসায়ী আটক : ফেনসিডিল ও ইয়াবা উদ্ধার

চুয়াডাঙ্গায় মাদকবিরোধী প্রচারণা ও অভিযান

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় মাদকবিরোধী প্রচারণা ও অভিযান চালিয়েছে পুলিশ। গতকাল শনিবার বিকেল ৪টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কনক কুমার দাস ও সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খানের নেতৃত্বে মাদকবিরোধী প্রচারণা ও অভিযান পরিচালনা করা হয়। এ সময় দুই মাদকব্যবসায়ীকে আটক করে পুলিশ। তাদের কাছ থেকে ১৫ পিস ইয়াবা ও ৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, ‘অবৈধ মাদক ব্যবসায়ীরা দেশ ও জাতির শত্রু। এদেরকে ধরিয়ে দিন’, ‘নেশার ফাঁদে পড়বে যারা, সব হারিয়ে মরবে তারা’ স্লোগানে গতকাল চুয়াডাঙ্গা সদর থানা এলাকায় প্রচারণামূলক মাইকিং করা হয়। আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপনের মধ্যদিয়ে বাংলাদেশ থেকে চিরতরে মাদক নির্মূলে পুলিশ প্রধান ড. বেনজীর আহমেদের প্রত্যয়ে দেশব্যাপী মাদকবিরোধী অভিযান পরিচালিত হচ্ছে। ফলে চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলামের নির্দেশনায় জেলা পুলিশ ও সদর থানা পুলিশের মাদক নির্মূলে প্রচারাভিযান এবং মাদকের অপব্যবহার রোধে মাদক বিরোধী অভিযান চলছে। প্রচারাভিযানে জেলা পুলিশের পক্ষ থেকে ঘোষণা দেয়া হয়, মাদক ব্যবসায়ী এবং মাদকসেবী দেশ ও জাতির শত্রু। দেশের উন্নয়নে সবচেয়ে বড় বাধা এই ভয়াবহ মাদকের আগ্রাসন। অথচ মাদক ব্যবসায়ীরা আপনার সাথে, আমার সাথে একই সমাজে বসবাস করছে। আজ আমার সন্তান, কাল আপনার সন্তান মাদকের আগ্রাসনের শিকার হচ্ছে। যেকোনো মূল্যে মাদকের আগ্রাসন রুখে দিতে হবে। এদের সামাজিকভাবেই প্রতিরোধ করা সম্ভব। এদের সম্পর্কে তথ্য দিন, মাদক নির্মূলে অংশীদারী হউন। আসুন আমরা সবাই মিলে মাদকমুক্ত সমাজ গড়ে তুলি। বর্তমান ও আগামী প্রজন্মকে মাদক মুক্ত রাখতে সহায়তা করি।

মাদকবিরোধী অভিযান চালিয়ে চুয়াডাঙ্গা শহরতলীর দৌলতদিয়াড় থেকে ১৫ পিস ইয়াবাসহ চট্টগ্রাম জেলার আনোয়ারা থানার চালিতাতলী গ্রামের মৃত ইসলাম আলীর ছেলে জসিম উদ্দীনকে (৩৭) আটক করা হয়। এছাড়াও, সদর উপজেলার কুকিয়া চাঁদপুর গ্রাম থেকে আটক করা হয় দামুড়হুদা উপজেলার বড়দুধপাতিলা গ্রামের মিনারুল ইসলামের ছেলে জীবন ইসলামকে (২৩)। তার কাছ থেকে উদ্ধার করা হয় ৫ বোতল ফেনসিডিল।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More