দেশের গ-ি ছাড়িয়ে আন্তর্জাতিক পর্যায়ে দেশের মুখ উজ্জ্বল করলেন রাজ্জাক খান

স্টাফ রিপোর্টার: একজন সমাজসেবক এবং বিশিষ্ট ব্যবসায়ী হিসেবে এমএ রাজ্জাক খান রাজ অল্প দিনেই যথেষ্ট সুনাম অর্জন করতে সক্ষম হয়েছেন। চুয়াডঙ্গার কৃতিসন্তান হিসেবে তিনি নিজেকে সব সময় প্রতিষ্ঠিত করতে চেয়েছেন একজন আধুনিক ব্যবসায়ী হিসেবে। তারই ফলশ্রুতিতে তিনি বিভিন্ন আন্তর্জাতিক সেমিনারসহ বিভিন্ন অনুষ্ঠানে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন। সম্প্রতি বাংলাদেশ এবং উজবেকিস্তান এই দুই দেশের ব্যবসায়িক সর্ম্পক আরো উন্নয়ন ও জোরদার করার লক্ষ্যে উজবেকিস্তানের চেম্বার্স অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এবং ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিস (এফবিসিসিআই) এর মধ্যে একটি দ্বি-পাক্ষিক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সমঝোতা চুক্তিটি হস্তান্তর করেন উজবেকিস্তানের পক্ষে মাননীয় উপ-প্রধানমন্ত্রী সারদর উমর-যাকভ এবং বাংলাদেশের পক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা জনাব সালমান এফ রহমান-এমপি।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উজবেকিস্তানের চেম্বার্স অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মো. আদখাম ইকরামভ, ভাইস চেয়ারম্যান, কয়েকজন মন্ত্রী ও উচ্চ পর্যায়ের কর্মকর্তাগণ, বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন- আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি, উজেকিস্তানে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. জাহাঙ্গীর আলম, বেজার এক্সিকিউটিভ চেয়ারম্যান ইউসুফ হারুন, আইসিটি সেক্টরের অনেক বিশিষ্ট ব্যক্তি এবং এর সাথে সংযুক্ত ব্যক্তিগণ।
এছাড়াও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার কৃতি সন্তান এফবিসিসিআই এর সহ সভাপতি এবং মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এমএ রাজ্জাক খান রাজ, পরিচালক শমী কায়সার ও মোহাম্মদ আলী খোকনসহ অনেকে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More