নিষিদ্ধ ইনজেকশন গ্রহণ করায় এক মাদকসেবীর কারাদণ্ড

চুয়াডাঙ্গার দৌলতদিয়াড় চুনুরিপাড়ায় ভ্রাম্যমাণ আদালতের মাদকবিরোধী অভিযান
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দৌলতদিয়াড় চুনুরিপাড়ায় মাদকবিরোধী অভিযান চালিয়েছেন সদর উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এসময় নিষিদ্ধ বুপ্রেনরফাইন ইনজেকশন গ্রহণ করার অপরাধে এক মাদকসেবীকে ৩ মাসের বিনাশ্রম কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমান।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গার দৌলতদিয়াড় চুনুরিপাড়ায় কিছু ব্যক্তি মাদকদ্রব্য সেবন করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার দুপুর ১২টায় সেখানে অভিযান চালান সদর উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এসময় নিষিদ্ধ বুপ্রেনরফাইন ইনজেকশন গ্রহণ করার সময় দৌলতদিয়াড় দক্ষিণপাড়ার মৃত আমির আলীর ছেলে আব্দুল হালিমকে (৪৫) আটক করা হয়। জব্দ করা হয় তার ব্যবহৃত নিষিদ্ধ বুপ্রেনরফাইন ইনজেকশনের নমুনা। পরে নিষিদ্ধ বুপ্রেনরফাইন ইনজেকশন গ্রহণ করার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) সারনীর ১৬ ধরার ৯ (১) (গ) উপ-ধারায় মাদকসেবী আব্দুল হালিমকে ৩ মাসের বিনাশ্রম কারাদ- দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমান। ধ্বংস করা হয় জব্দকৃত নিষিদ্ধ ইনজেকশনের নমুনা। ভ্রাম্যমাণ আদালতের রায় শেষে কারাদ-প্রাপ্ত আব্দুল হালিমকে জেলা কারাগারে পাঠায় পুলিশ। ভ্রাম্যমাণ আদালতের কাজে সহযোগিতা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার পেশকার সোবহান আলী ও সদর ফাঁড়ি পুলিশের একটি দল।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More