ভেড়ামারায় জিকে সেচ খাল থেকে প্রকৌশলীর মরদেহ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার ভেড়ামারার গঙ্গা-কপোতাক্ষ (জিকে) সেচ প্রকল্পের প্রধান খাল থেকে গোলাম সরোয়ার মিঠুন (৩৫) নামের এক প্রকৌশলীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা ৩টার দিকে গঙ্গা-কপোতাক্ষ (জিকে) সেচ প্রকল্পের প্রধান খালের ভেড়ামারা ষোলদাগস্থ স্থান থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। মিঠুন ভেড়ামারা উপজেলার মহারাজপুর গ্রামের গোলাম রব্বানীর ছেলে। তিনি একজন বিএসসি ইঞ্জিনিয়ার ছিলেন। তবে পরিবারের দাবি কিছুদিন ধরে মানসিক ভারসাম্যহীন ছিলেন মিঠুন।
পরিবারের বরাত দিয়ে ভেড়ামারা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা নান্নু খান জানান, বিকেলে স্থানীয়রা সেচ খালের পানিতে মরদেহটি দেখে পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে মিঠুন নামের ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। তার পরিবারের ভাষ্যমতে, মিঠুন কিছুদিন ধরে মানসিক ভারসাম্যহীন ছিলো। মানসিক হাসপাতালসহ বিভিন্ন স্থানে চিকিৎসা করা হয়। গত দুইদিন ধরে বাড়ী থেকে নিখোঁজ ছিলেন মিঠুন। লালনশাহ সেতুর নিকট যাত্রী ছাউনী জামে মসজিদের ইমাম আব্দুর রশিদ জানান, গত ২দিন ধরে মিঠুন ওই মসজিদে অবস্থান করছিলেন। মঙ্গলবার যোহরের নামাজের পর তিনি জিকে ক্যানালের ১নং ব্রিজের কাছে গোসল করতে গিয়ে পরে মরদেহ ভেসে ওঠে। ভেড়ামারা-দৌলতপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াসির আরাফাত জানান, ক্যানালে গোসল করতে গিয়ে হয়তো ডুবে মারা গেছে। তার মানসিক সমস্যা ছিলো এবং সাঁতার জানতো না বলে জানা গেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More