মহেশপুরে আওয়ামীলীগ নেতার শেষ বিদায়

স্টাফ রিপোর্টার: ঝিনাইদহের মহেশপুর উপজেলার কাজিরবেড় ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ৫ বারের নির্বাচিত সাবেক ইউপি সদস্য রায়হান উদ্দীন বেগ শুক্রবার রাত ৮টার দিকে মটর সাইকেল শো-ডাউন শেষে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহি ……. রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো (৬৩) বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তানসহ অসংখ্যা গুনগ্রাহী রেখে গেছেন।

শনিবার সকাল ১০টায় সামন্তা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে লালপুর গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় কাজিরবেড় ইউনিয়নবাসীর প্রিয় এই নেতাকে।

জানাজায় উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য শফিকুল আজম খান চঞ্চল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জদ্দীন হামীদ, সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিজুল হক আজা, জেলা কৃষকলীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব শরিফুল ইসলাম, জেলা পরিষদ সদস্য এম,এ আসাদ, খবির উদ্দীন, শেখ হাশেম আলী, মান্দারবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হারুণ আর রশীদসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক ও নেতাকর্মীবৃন্দ।

এদিকে রায়হান উদ্দীন বেগের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ফতেপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডা. আতাউর রহমান, সাংবাদিক আবুল হোসেন লিটন, আব্দুর রাজ্জাক, অসীম মোদক, মো. আজাদ, আব্দুর রহিম, সেলিম রেজা, নাসির উদ্দীন, সামীম খান, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম, পান্তাপাড়া ইউপি চেয়ারম্যান ইসমাইল হোসেন প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More