মুজিবনগরে গোডাউন ভাড়া না পেয়ে ভাড়াটিকে কুপিয়ে জখম

মালিকের বিরুদ্ধে হত্যাচেষ্টা ও ১২ লাখ টাকা লুটের অভিযোগ

মুজিবনগর প্রতিনিধি: ভাড়ার টাকা না পেয়ে মুজিবনগর উপজেলার বিশ্বনাথপুর গ্রামে ভাড়াটিয়া বাদশা মিয়াকে কুপিয়ে জখম করেছেন গোডাউন মালিক হাশেম বিশ্বাস ও তার ছেলে জিয়া বিশ্বাস। রক্তাক্ত জখম বাদশা মিয়াকে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার বিকেলের দিকে মুজিবনগর উপজেলার বিশ্বনাথপুর গ্রামে কদমতলায়। এ ঘটনায় গোডাউন মালিক হাশেম বিশ্বাস ও তার ছেলে জিয়া বিশ্বাসের বিরুদ্ধে মুজিবনগর থানায় একটি হত্যা চেষ্টা ও পিতা-পুত্রের বিরুদ্ধে জমি বিক্রির ১২ লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ করেছেন ভাড়াটিয়া বাদশা মিয়া।

জানা যায়, প্রায় ২বছর আগে মুজিবনগর উপজেলার মোনাখালী ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের হাশেম বিশ্বাসের গোডাউন ঘরটি মাসিক ৩ হাজার টাকা চুক্তিতে ভাড়া নেন একই গ্রামের বাদশা মিয়া। সম্প্রতি ভাড়াটিয়া বাদশা মিয়া ৩-৪ মাস ভাড়ার টাকা দেয়া বন্ধ রাখেন। এদিন বিকেলে পাওনা ভাড়ার টাকা চাইতে গেলে গোডাউন মালিক হাশেম বিশ্বাস ও তার ছেলে জিয়া বিশ্বাসের সাথে ভাড়াটিয়া বাদশা মিয়ার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বাদশা মিয়াকে মারধর করে  গোডাউনে তালা লাগিয়ে দেন মালিক হাশেম বিশ্বাস ও তার ছেলে জিয়া বিশ্বাস। এসময় স্থানীয়রা মাথায় আঘাতপ্রাপ্ত বাদশা মিয়াকে উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় বাদশা মিয়া মুজিবনগর থানায় গোডাউন মালিক হাশেম বিশ্বাস ও তার ছেলে জিয়া বিশ্বাসের নামে একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে বাদশা মিয়ার ক্যাশবাক্সে থাকা জমি বিক্রির প্রায় ১২ লাখ টাকা ছিনতাই করা হয়েছে বলেও দাবি করেন তিনি।

এদিকে মুজিবনগর থানার ওসি মেহেদী রাসেল জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More