মেহেরপুরে হেরোইন রাখার অভিযোগ এক ব্যক্তির দুই বছর সশ্রম কারাদণ্ড

মেহেরপুর অফিস: মেহেরপুরে হেরোইন রাখার অভিযোগ প্রমাণিত হওয়ায় জনি নামের এক ব্যক্তির ২ বছর সশ্রম কারাদণ্ড- ও ২ হাজার টাকা জরিমানা; অনাদায়ে আরো এক মাসের কারাদ-াদেশ দেয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে মেহেরপুর জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক এস এম আব্দুস সালাম ওই রায় দেন। সাজাপ্রাপ্ত জনি মেহেরপুর শহরের নতুন পোস্ট অফিসপাড়ার ইউনুস আলী খানের ছেলে।
মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১৮ সালের ২ জুলাই গোপন সূত্রে খবর পেয়ে মেহেরপুর ডিবি পুলিশের এসআই মোস্তফা শওকত ওসমানের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল মেহেরপুর শহরের নতুনপাড়ার মোড় এলাকায় অভিযান চালায়। এ সময় জনি টের পেয়ে পালানোর চেষ্টা করে। পরে তাকে আটক করা হয় এবং তার কাছ থেকে ২ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। ওই ঘটনায় মাদক আইনে একটি মামলা দায়ের করেন। যার জিআর নং ২৮৫/১৮, সেশন কেস নং-১৪০/১৮। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা প্রাথমিক তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেন। মামলায় মোট ৭ সাক্ষী তাদের সাক্ষ্য প্রদান করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More