মেহেরপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের মাদকবিরোধী অভিযানে স্বামী-স্ত্রী আটক

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযানে শাহরুল ওরফে আবেদ আলী (৪২) ও তার স্ত্রী শিরিন খাতুনকে (৮) আটক করেছে। গতকাল বুধবার বিকেলের দিকে মেহেরপুর গাংনী উপজেলার গাড়াবাড়িয়া ঘাটপাড়া এলাকায় তাদের নিজের^ বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃত শাহরুল ওরফে আবেদ আলী মেহেরপুর গাংনী উপজেলার গাড়াবাড়িয়া ঘাটপাড়া এলাকার মৃত কুঞ্জত শেখের ছেলে ও শিরিন খাতুন তার স্ত্রী।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মেহেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুল মান্নানের নেতৃত্বে উপ-পরিদর্শক মদন মোহন শাহা, সহকারী উপ-পরিদর্শক জিএম শহীদুল ইসলাম, রুহুল আমিন, আব্দুল হালিম, সিফাই একরামুল ও সাইদুর রহমানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে মেহেরপুর গাংনী উপজেলার গাড়াবাড়িয়া ভাটপাড়া এলাকায় পৌছে শাহরুল ওরফে আবেদ আলী ও তার স্ত্রী শিরিন খাতুনকে আটক করে। এ সময় তাদের বাড়ি তল্লাশি চালিয়ে সেখান থেকে ২৪ পুরিয়া হেরোইন উদ্ধার করে।
তাদের বিরুদ্ধে মেহেরপুর গাংনী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬-১ সারণীর ৮(ক) ধারাই মামলা দায়েরের প্রস্তুতি চলমান রয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More