মেয়াদোত্তীর্ণ আটার প্যাকেটের মেয়াদের তারিখ মুছে ইচ্ছেমতো তারিখ বসিয়ে বিক্রি

আলমডাঙ্গায় ৫০ হাজার টাকা জরিমানা
আলমডাঙ্গা ব্যুরো: মেয়াদোত্তীর্ণ আটার প্যাকেটের মেয়াদের তারিখ মুছে ইচ্ছেমতো তারিখ বসিয়ে বিক্রির অভিযোগে আলমডাঙ্গায় বসুন্ধরা গ্রুপের এক ডিলারকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর এ অভিযান পরিচালনা করে।
জানা যায়, বসুন্ধরা গ্রুপের আটার ডিলার আলমডাঙ্গার অন্নপূর্ণা ট্রেডার্সের গোডাউনে মেয়াদোত্তীর্ণ আটার প্যাকেটের মেয়াদের তারিখ মুছে নতুন করে তারিখ বসিয়ে বিক্রি করা হচ্ছে। গোপনে এমন অভিযোগের ভিত্তিতে গতকাল মঙ্গলবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর চুয়াডাঙ্গার সহকারী পরিচালক সজল আহমেদের নেতৃত্বে এক ঘটনাস্থলে অভিযান পরিচালনা করা হয়। এ সময় অভিযোগের সত্যতা পেয়ে অন্নপূর্ণা ট্রেডার্সকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযোগ উঠেছে, অন্নপূর্ণা ট্রেডার্সের গোডাউন শহরের বাইরে আসাননগর গ্রামের মাঠে অবস্থিত। অন্নপূর্ণা ট্রেডার্সের মালিক অশোক কুমার সাহা ওই গোডাউনে সচারাচর যান না। বসুন্ধরা গ্রুপের কঞ্জুমার সামগ্রীর এস আর উৎপল কুমার এ সুযোগে মেয়াদোত্তীর্ণ আটার প্যাকেট গোডাউনের পেছনে মজুদ করেছেন। তার কর্মকান্ড নিয়েও নানা রহস্য রয়েছে। বিষয়টি অনুধাবন করে গতকাল অভিযানকালে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর চুয়াডাঙ্গার সহকারী পরিচালক এসআর উৎপল কুমারকে মোবাইলফোনে বার বার ঘটনাস্থলে আসতে বললেও তিনি উপস্থিত হননি। এস আর উৎপল কুমারের সাথে মোবাইলফোনে জানিয়েছেন, ‘আমি চাকরি করি। আমার বিরুদ্ধে ওঠা অভিযোগ সঠিক নয়। আমি পাঁচ মিনিট পরে রিং দিচ্ছি।’ এ কথা বলার পর তিনি মোবাইলফোন বন্ধ করে দেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More