সাংবাদিক শামীম রেজাকে লাঞ্চিত করার প্রতিবাদে দামুড়হুদায় মানববন্ধন

 

দর্শনা/দামুড়হুদা অফিস: দামুড়হুদা উপজেলা কৃষি অফিসে তথ্য চাইতে গিয়ে দৈনিক সকালের সময় পত্রিকার জেলা প্রতিনিধি শামীম রেজাকে উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুজ্জামান লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন করেছে চুয়াডাঙ্গার বিভিন্ন ইউনিটের সাংবাদিকরা। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে দামুড়হুদা উপজেলার পরিষদের গেটের সামনে এই কর্মসূচি পালন করেন জেলায় কর্মরত সকল ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা। মানববন্ধনে বক্তব্য রাখেন দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি এম নুরুন্নবীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন দর্শনা প্রেসক্লাবের সভাপতি আওয়াল হোসেন, সাধারণ সম্পাদক এসএম উসমান, সাবেক সভাপতি মনিরুজ্জামান ধীরু, সাংবাদিক খাইরুল ইসলাম, হুসাইন মালিক, আব্দুস সামাদ, মেহেদী হাসান মিলন, হাসমত আলী, এম এ জলিল, তানজির ফয়সাল, মুকুল প্রমুখ। মানববন্ধনে সাংবাদিক নেতারা আগামী এক সপ্তাহ’র মধ্যে দূর্ণীতি পরায়ন দামুড়হুদা উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুজ্জামান মনিরের দৃষ্টান্তমূলক শাস্তি ও এ উপজেলা থেকে তাকে অপসারণ চেয়ে আল্টিমেটাম দেন। তারা আরও বলেন আগামী এক সপ্তাহের মধ্যে তার বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা না নেয়া হলে পরবর্তীতে আরও কঠোর কমসূচি দেয়া হবে হুশিয়ারি দেন। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাংবাদিক আতিয়ার রহমান ।

উল্লেখ্য, গত রোববার দুপুরে দৈনিক সকালের সময় পত্রিকার চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি শামীম রেজা দামুড়হুদা উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয়ে গিয়ে ২০২১/২২অর্থবছরের বরাদ্দের পেয়াজের বীজ বিতরণের তথ্য চান। কৃষি কর্মকর্তার নিকট তথ্য চাইলে তিনি তার উপর ক্ষিপ্ত হয়ে উঠেন এবং অফিসের কর্মচারীদের রুমের দরজা বন্ধ করে দিয়ে সেই সাথে অফিসে কর্মরত কর্মচারীদের একটা লাঠি আনতে বলেন এবং পিটিয়ে মেরে ফেলার হুমকি প্রদান করেন। একই সাথে তাকে অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে। এরপর সাংবাদিক শামীম রেজার কাছে থাকা মোবাইল কেড়ে নিয়ে রুমের ভেতর অবরুদ্ধ করে রাখে। এ ঘটনায় ওই দিনই সাংবাদিক শামীম রেজা বাদী হয়ে কৃষি কর্মকর্তা মনিরুজ্জামানের বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More