মেহেরপুরে ভাইস চেয়ারম্যান পদের নির্বাচনী সামগ্রী বিতরণ

 

মেহেরপুর অফিস: মেহেরপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদের উপ-নির্বাচন আজ বুধবার। এ উপলক্ষে নির্বাচনী সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল থেকে মেহেরপুর সরকারি কলেজ প্রাঙ্গণ থেকে এবং মেহেরপুর কোর্ট সড়কে নির্বাচনী সামগ্রী বিতরণ করা হয়। মেহেরপুর জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আবু আনছার উপস্থিত থেকে নির্বাচনী সামগ্রী বিতরণ করেন। মেহেরপুর সদর উপজেলার একটি পৌরসভা ও ৭ ইউনিয়নে মোট ৮৮টি কেন্দ্রে ইভিএমে এ ভোট গ্রহণ করা হবে।

এ নির্বাচনে বিজয়ী হতে মোট ৪ জন প্রার্থী লড়ছেন। এরা হলেন আওয়ামী লীগ নেতা আবুল হাশেম, আলফাজ উদ্দিন, যুবলীগ নেতা নিশান এবং সাবেক ছাত্রলীগ নেতা শামিম উদ্দিন। এ নির্বাচনে মেহেরপুর শহরে দুজন প্রার্থীর মাইকযোগে প্রচার করা ছাড়া গ্রামগঞ্জের তেমন প্রচারণা লক্ষ্য করা যায়নি।

উল্লেখ্য, মেহেরপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোমিনুল ইসলাম গেলো ১৫ জুনের নবসৃষ্ট বারাদী ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। এতে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদ খালী হয়ে পড়ে। উক্তপদে এ নির্বাচন এটি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More