সিঙ্গাপুর প্রবাসীর অর্থ ও সোনার গয়না নিয়ে আত্মগোপনের অভিযোগ : পুলিশে নালিশ 

 

স্টাফ রিপোর্টার: সিঙ্গাপুর প্রবাসী মনিরুল ইসলামের স্ত্রী তাছলিমা আক্তার লিমা তার স্বামীর প্রেরিত অর্থসহ মূল্যবান সম্পদ হাতিয়ে নিয়ে আত্মগোপন করেছে। এ মর্মে অভিযোগ তুলে প্রতিকার চেয়ে চুয়াডাঙ্গা সদর থানায় নালিশ করেছেন সিঙ্গাপুর প্রবাসীর ভাই কয়রাডাঙ্গার জহিরুল ইসলাম।

সূত্র বলেছে, কৌশলে নানা অজুহাতে মোটা অংকের অর্থ হাতিয়ে নেয়ার পর সিঙ্গাপুর প্রবাসী মনিরুল ইসলামকে ইতোমধ্যে তালাকও দিয়েছেন লিমা। মনিরুল ইসলাম অভিযোগ করে বলেছেন, বিয়ের সময় লিমা পূর্বের বিয়ের প্রায় সব কথাই গোপন করেছিলো। পরে শুনেছি পূর্বে আরও একাধিক বিয়ে হয়েছিলো লিমার। এরপরও বিয়ে করার পর খুব ভালবেসেছি। এ সুযোগ প্রবাসে কঠোর পরশ্রম করা প্রায় ৪০ লাখ টাকা হাতিয়ে নিয়েছে লিমা। এর মধ্যে ২০ লাখ টাকা প্রেরণের প্রমাণপত্র রয়েছে।

জানা গেছে, চুয়াডাঙ্গা জোয়ার্দ্দারপাড়ার মৃত মাহমুদ কবির স্বপনের মেয়ে তাছলিমা আক্তার লিমার সাথে বিয়ে হয় আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গার খাইরুল আলমের ছেলে মনিরুল ইসলামের। দীর্ঘদিন ধরে প্রবাসে কঠোর পরিশ্রম করে প্রেরিত টাকা তার স্ত্রী নিকট প্রেরণ করতো বলে অভিযোগে বলা হয়। সিঙ্গাপুর প্রাবাসী মনিরুল ইসলামের ভাই জহরুল ইসলাম চুয়াডাঙ্গা সদর থানায় অভিযোগ করে বলেছেন, ভাইয়ের স্ত্রী তাছলিমা আক্তার লিমা, শাশুড়ি, বাদল মুন্সির ছেলে রিমনসহ কয়েকজনের সহযোগিতায় গত ৫ জুন জেলা শহরের ভাড়ার বাড়ি থেকে পালিয়ে গেছে। নগদ অর্থসহ মূল্যবান মালামাল নিয়ে গেছে। ভাইয়ের স্ত্রীর ওই সহযোগিদের নিকট টাকা ও সোনার গয়না ফেরত চাইলে ওরা হুমকি দেয়।

এ বিষয়ে বিস্তারিত জানার জন্য লিমাসহ তার নিকটজনদের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও সম্ভব হয়নি। সিঙ্গাপুর প্রবাসীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাকে সর্বস্বান্ত করেছে। আমি বিচার চাই। আমার পক্ষে আমার ভাই ইতোমধ্যে থানায় অভিযোগ করেছেন। আমরা যারা বিদেশে পরিশ্রম করে দেশে বৈদেশিকমূদ্রা প্রেরণ করি। তাদের যখন এরকম সর্বনাশ করে তখন পুলিশ আন্তরিকভাবে দেখে অর্থ উদ্ধার করে দেবে বলে বিশ^াস করি।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More