হাইকোর্টের রায় উপেক্ষা করে চুয়াডাঙ্গায় পাকশি বিলের কলা বিক্রির অভিযোগ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর উপজেলার গহেরপুরের আলোচিত পাকশি বিলের সদস্যদের বিরুদ্ধে পাড়ের কলা বিক্রির অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গতপরশুদিন মঙ্গলবার।

জানা গেছে, চুয়াডাঙ্গার গহেরপুর মৎস্যজীবী সমবায় সমিতির সদস্য গহেরপুর গ্রামের জনি, মিন্টু, ইসলাম ও নাসিরের কাছ থেকে ৬০টি কলার কাদি কিনেছেন বাটিকাডাঙ্গা গ্রামের কলা ব্যবসায়ী। এ ঘটনা জানাজানি হলে এলাকায় আলোচনা সমালোচনা শুরু হয়েছে।

গহেরপুর পাকশির বিল ইজারা নিয়ে ত্রিমুখী লড়াই চলছে। আদালতে ইজারাদারদের দুটি রিটের পরিপ্রেক্ষিতে ৩ মাসের জন্য ওই বিলটি স্থগিতের নির্দেন দেন। বর্তমানে বিলটিতে ৩টি ইচ্ছুক ইজারাদারদের প্রবেশাধিকার নিষেধ করে প্রশাসন। আদালতের রায়কে উপেক্ষা করে গত পরশু মঙ্গলবার কলা বিক্রি করেন কয়েকজন সদস্য। এ বিষয়ে কলা ব্যবসায়ী বাটিকাডাঙ্গার হায়দার বিশ্বাসের ছেলে লিয়াকত আলি জানান, আমি কলার ব্যবসা করি। গহেরপুর গ্রামের ৪ জন আমার কাছে ৬০ কাদি কলা বিক্রি করলে আমি পাকশি বিলের পাড় থেকে কিনেছি।

দামুড়হুদার লোকনাথপুর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন আলী আহম্মদ সোনা

স্টাফ রিপোর্টার: দামুড়হুদার লোকনাথপুর সহশিক্ষা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন হাউলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী আহম্মদ সোনা। গত ১৬ মে সোমবার বিদ্যালয়ের সকল সদস্যের মতামতের ভিত্তিতে তিনি দ্বিতীয় বারের মতো সভাপতি নির্বাচিত হন। আলী আহম্মদ সোনা এমপি আলী আজগার টগরের সহোদর। শিক্ষার মানোন্নয়নসহ বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেছেন নবনির্বাচিত সভাপতি আলী আহম্মদ সোনা। এদিকে দ্বিতীয় বারের মতো সভাপতি নির্বাচিত হওয়ায় আলী আহম্মদ সোনাকে বিদ্যালয়ের শিক্ষকদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন প্রধান শিক্ষক কানিজ ফাতেমা, জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হাউলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ খোকন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More