হামলার ঘটনায় চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের নিন্দা ও প্রতিবাদ

স্টাফ রিপোর্টার: ময়মনসিংহে ছাত্রদলের সমাবেশে অনুষ্ঠানে পুলিশি হামলার প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়েছে চুয়াডাঙ্গা জেলা ছাত্রদল। পূর্বঘোষিত কর্মসূচিতে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক হাবিবুর রশিদ হাবিব, বর্তমান নির্বাচিত বিপ্লবী সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সহসভাপতি মাজেদুল ইসলাম রুমনসহ কেন্দ্র, বিভাগ ও জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোমিনুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তি শহীদ জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে গতকাল ময়মনসিংহ মহানগর, উত্তর, দক্ষিণ জেলা, কবি নজরুল বিশ্ববিদ্যালয় ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সমাবেশের আয়োজন করা হয়। ময়মনসিংহের দক্ষিণ চরকালি মাদরাসা মাঠে সমাবেশ চলাকালীন বেলা ১২টার দিকে পুলিশ হামলা চালায়, নেতাকর্মীদের ওপর গুলিবর্ষণ করে। পুলিশের গুলি ও হামলায় ছাত্রদলের ২৫-৩০ জন নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের মধ্যে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সহসভাপতি মাজেদুল ইসলাম রুমনসহ স্থানীয় নেতৃবৃন্দ রয়েছেন। চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের পক্ষ থেকে শান্তিপূর্ণ সমাবেশে পুলিশের অতর্কিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। রাজনৈতিক কর্মসূচিতে পুলিশের এই হামলা পুলিশি রাষ্ট্রের নজীর বহন করে যা গনতন্ত্রের জন্য অশনিসংকেত। চুয়াডাঙ্গা জেলা ছাত্রদল মনে করে প্রশাসন দিয়ে কোনোকালেই ন্যায়ভিত্তিক আন্দোলন থামিয়ে রাখা যায় না, ছাত্র-জনতার অধিকার আদায়ের আন্দোলন খুব শিগগিরই চূড়ান্ত রূপ পাবে ইনশাআল্লাহ।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More