দামুড়হুদার দুধপাতিলায় পোষা কুকুরকে কুপিয়ে আহত করায় থানায় লিখিত অভিযোগ

শরিফ রতন: দামুড়হুদা উপজেলার হাউলি ইউনিয়নের ছোট দুধ পাতিলায় পোষা কুকুরকে কুপিয়ে আহত করায় মোঃ হাসেম আলী নামের এক ব্যক্তির বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। বুধবার সকাল ১০ দিকে ঘটেছে এমনই এক ঘটনা।
অভিযোগকারি উপজেলার হাউলি ইউনিয়নের ছোট দুধপাতিলা গ্রামের মোঃ ইনসানের ছেলে মোঃ ফিরোজ আলী। অভিযুক্ত হাসেম আলী একই গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে। দামুড়হুদা মডেল থানায় দায়ের করা লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, আজ বুধবার সকালের দিকে ফিরোজ আলীর পোষা কুকুরটি প্রতিবেশী হাসেম আলীর ভিটার উপর গিয়েছিলো। এ সময় হাসেম আলী দা দিয়ে কুকুরটির মাথার উপর কুপিয়ে আহত করেন। এসময় কুকুরটির মাথার উপর দা আটকে থাকে। স্থানীয়রা ঘটনাটি দেখতে পেয়ে কুকুরের মালিক ফিরোজকে সংবাদ দেয়। ফিরোজ সংবাদ শুনে দ্রুত ঘটনাস্থলে এসে কুকুরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে দামুড়হুদা মডেল থানায় নিয়ে আসেন অভিযোগ করতে। এসময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল খালেক প্রথমে কুকুরটিকে দ্রুত চিকিৎসার জন্য উপজেলা পশু চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। চিকিৎসা কেন্দ্রে কুকুরকে চিকিৎসার জন্য নিয়ে গেলে চিকিৎসক কুকুরের মাথা থেকে দা বের করে দেয় এবং ৫ টি সেলাই দেয়। এবিষয়ে মডেল থানার এসআই বিল্লাল হোসেন জানান, কুকুরকে মেরে রক্তাক্ত আহত করার বিষয়ে থানায় অভিযোগ করেছে। আজ বৃষ্টি না হলে ঘটনাস্থলে তদন্তে যেতাম। কালকে সকালে ঘটনাস্থলে যাবো। এবিষয়ে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল খালেক জানান, কুকুরটিকে কুপিয়ে আহত করার জন্য দায়ী ব্যক্তির বিরুদ্ধে সঠিক বিচার পেতে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন কুকুরপালক কর্তা দুধপাতিলা গ্রামের ফিরোজ আলী। বিষয়টি গুরুত্ব সহকারে নেয়া হয়েছে বলে তিনি জানান।
এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More