আলমডাঙ্গার জামজামি বাজারে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায়

জামজামি প্রতিনিধি: অস্বাস্থ্যকর পরিবেশ, বাসি খাবার ও লাইসেন্স বিহীন ব্যবসা পরিচালনায় আলমডাঙ্গার জামজামি বাজারের মুসলিম হোটেলে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল শনিবার দুপুর ১টার দিকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ২০০৯ এর ৫৩ ধারা লঙ্ঘনের দায়ে মুসলিম হোটেল মালিকের কাছ থেকে ৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
জানা গেছে, অস্বাস্থ্যকর পরিবেশ ও ফ্রিজে থাকা বাসি খাবার রেখে বিক্রি ও ট্রেড লাইসেন্সবিহীন ব্যবসা পরিচালনায় আলমডাঙ্গার জামজামি বাজারের জুলমত আলীর ছেলে মুসলিম হোটেল মালিক বিল্লাল হোসেনকে ৩ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। আলমডাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হুমায়ুন কবির নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় কুমারনদের তীরবর্তী সড়কের ধারে সরকারি জমিতে অবৈধ দোকান বসিয়ে ব্যবসা করায় কয়েকজন সর্তক করা হয়। সহযোগিতায় ছিলেন উপজেলা সার্ভেয়ার আবু সালেহ ও আলমডাঙ্গার জামজামি ফাঁড়ি পুলিশের এসআই মমরেজসহ সঙ্গীয় ফোর্স।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More