বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে চুয়াডাঙ্গা-মেহেরপুরে ছাত্রলীগের আনন্দ মিছিল-পথসভা

মাথাভাঙ্গা ডেস্ক: স্বল্পোন্নত দেশ থেকে বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যাফল করেছে ছাত্রলীগ। কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা মোতাবেক গতকাল বুধবার চুয়াডাঙ্গা ও মেহেরপুরে এ আয়োজন করে ছাত্রলীগ।
চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জানিফের নেতৃত্বে গতকাল বুধবার বিকেল ৪টার দিকে জেলা পরিষদের ডাকবাংলোর সামনে থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে গিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমরান শেখ, মামুন আহমেদ, সদর থানা সেচ্ছাসেবক লীগের সদস্য মেহেদী হাসান পিয়াস, রাজীব আহমেদ, ইয়াসিন, জেলা ছাত্রলীগ নেতা জাভেদ আকিব, আশিকুর রহমান হিমু, আরফিন সজীব, হাসান, রাকিব, জিহাদ, আনিস, সাইফুল, রাব্বি হাসান, একাব, রাইসুল, সুরুজ, সালেকীম, সোহান, জয়, বাধন, সিফাত, সামাদুর রহমান বিপ্ল¬ব, অনিক, ইমরান, সাইফ, রোমান, ইমন, সোয়েবসহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।
সমাবেশে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জানিফ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন করছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্বল্পোন্নত দেশ থেকে আমরা এখন উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছি। যার অবদান এ দেশের সমগ্র জনতার এবং তা পূরণ করেছেন জননেত্রী শেখ হাসিনা।
মেহেরপুর অফিস জানিয়েছে, বাংলাদেশ স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় শহরে আনন্দ মিছিল ও পথসভা করেছে মেহেরপুর জেলা ছাত্রলীগ। গতকাল বুধবার বিকেলে ওই আনন্দ মিছিল ও পথসভার আয়োজন করা হয়। এদিন মেহেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধনের নেতৃত্বে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি’র মেহেরপুরস্থ বাসভবনের সামনে থেকে আনন্দ মিছিল বের করা হয়। পরে মেহেরপুর প্রেসক্লাবের সামনে এক পথসভার আয়োজন করা হয়। পথসভায় বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুনতাসির জামান মিদুল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাহাজান আলী, দুলাল মাহমুদ, সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আবিদ হোসেন আসিফ, সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন আহমেদ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি জুলকার নাইন প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More