গাংনীতে ফেনসিডিলসহ চারজন গ্রেফতার

 

গাংনী প্রতিনিধি: ৬৫ বোতল ফেনসিডিলসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার বিকেলে গাংনী উপজেলার চোখতোলা এলাকায় ফেনসিডিল কেনাবেচার সময় গাংনী থানা পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছেন গাংনীর বাঁশবাড়ীয়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম (২৪), গাংনী মহিলা কলেজপাড়ার আমজাদ হোসেনের ছেলে শ্যামল হোসেন (২২), কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পারগোয়ালগ্রামের হোসেন মালিথার ছেলে রাফিকুল ইসলাম (২৪) ও গাংনীর বাঁশবাড়ীয়া গ্রামের বাবুল আক্তারের ছেলে আব্দুর রহমান ওরফে লায়েচ (২০)। মাদক বিরোধী সফল এ অভিযানের নেতৃত্বে ছিলেন গাংনীর থানার এসআই নুর ইসলাম।

গাংনী থানা সূত্রে জানা গেছে, ফেনসিডিল পাচারের গোপন সংবাদের ভিত্তিতে এসআই নুর ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ছদ্মবেশে গাংনীর চোখতোলা যাত্রী ছাউনির পাশে অবস্থান নেন। এসময় কুষ্টিয়া থেকে মেহেরপুরগামী বাস থেকে নেমে পড়ে কয়েকজন যাত্রী। মূলত তারা যাত্রীবেশে ফেনসিডিল বহন করছিলো। বাস থেকে নামার পর রাস্তার পাশেই  ফেনসিডিল কেনাবেচার সময় ওই চারজনকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশের অভিযান দলটি।

গ্রেফতারকৃতদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গাংনী থানায় একটি মামলা দায়েরা করা হয়েছে। এসআই নুর ইসলাম বাদি হয়ে মামলাটি দায়ের করেন।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, গাংনী থানায় দায়ের করা মামলার আসামি হিসেবে গ্রেফতার চারজনকে বৃহস্পতিবার মেহেরপুর আদালতে সোপর্দ করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More