আমাদের চেষ্টা করতে হবে মানুষের কল্যাণে  বেশি বেশি ভালো কাজ করা

পুরোহিত ও সেবাইতদের দক্ষতা বৃদ্ধিকরণ প্রকল্প- এর অবহিতকরণ সভায় জেলা প্রশাসক

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মো.নজরুল ইসলাম সরকার বলেছেন , পৃথিবীতে কোনো ধর্মই খারাপ পথের দিকে পরিচালিত করে না। আমাদের চেষ্টা করতে হবে মানুষের কল্যাণে  বেশি বেশি ভালো কাজ করা ।তাহলে সৃষ্টিকর্তাও খুশি হবেন।

ধর্মীয় ও আর্থসামাজিক প্রেক্ষাপটে পুরোহিত ও সেবাইতদের দক্ষতা বৃদ্ধিকরণ প্রকল্প (দ্বিতীয় পর্যায়)-এর আওতায় ‘ইন্ট্রুডাক্টরী কোর্স ফর ট্রেইনার অফিসার’ শীর্ষক অবহিতকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. নজরুল ইসলাম সরকার উপরোক্ত মন্তব্য করেন।

গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট কুষ্টিয়া কার্যালয় এই সভার আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি শ্রী নান্টু রায়।

সভাপতির বক্তব্যে নান্টু রায় বলেন,‘পুরোহিত –সেবাইতরা একটি কমিউনিটির নেতৃত্ব দিয়ে থাকেন। আজকে যারা এই অবহিতকরণ সভায় যেসব পুরোহিত –সেবাইত অংশগ্রহণ করেছেন ,তাঁদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানাই।তাঁদের সঠিক নির্দেশনায় অনেকেই অপরাধ থেকে দূরে থাকবে। সমাজে শান্তি-শৃঙ্খলা অব্যাহত থাকবে।’

সভায় অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শারমিন আক্তার , জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা গোলাম মোস্তফা, পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপপরিচালক দীপক কুমার সাহা, ইসলামিক ফাউণ্ডেশনের উপপরিচালক আশরাফ আলী, সিভিল সার্জন কার্যালয়ের চিকিৎসা কর্মকর্তা(রোগ নিয়ন্ত্রণ) ডা. আওলিয়ার রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More