আলমডাঙ্গার নওদাপাড়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় কৃষক নিহত

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা থেকে ওষধ কিনে লাশ হয়ে বাড়ি ফিরলেন কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার আমবাড়িয়া গ্রামের আয়ুব আলী (৪৫)। গতকাল সন্ধ্যায় সাইকেল চড়ে বাড়ি থেকে আলমডাঙ্গায় ওষুধ কিনতে বের হন তিনি। পথিমধ্যে আলমডাঙ্গা-কুষ্টিয়া সড়কের নওদাপাড়া নামকস্থানে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। স্থানীয়রা দ্রুত উদ্ধার করে হারদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
জানা যায়, কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার আমবাড়িয়া গ্রামের গারেশ ম-লের ছেলে আয়ুব আলী গতকাল বিকেলে ওষুধ কিনতে বাইসাইকেলে আলমডাঙ্গা শহরে আসেন। ওষুধ কিনে সন্ধ্যার আগে বাড়ি ফিরছিলেন। এসময় আলমডাঙ্গা-কুষ্টিয়া সড়কের নওদাপাড়া নামকস্থানে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান (এএইচখান অ্যান্ড কোং ঢাকা মেট্রো ট-১৩-৫৪৫৩) তাকে চাপা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত আলমডাঙ্গার হারদী স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার কয়েক ঘণ্টার ভেতরও নিহতের পরিচয় জানা যায়নি। পরে নিহতের পকেটে থাকা ব্যবস্থাপত্র দেখে তার পরিচয় জানা সম্ভব হয়েছে। এদিকে, দুর্ঘটনার পর চালক কাভার্ডভ্যানকে সড়কের উপর রেখেই পালিয়ে যায়।
আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর জানান, ঘটনাস্থল থেকে কাভার্ডভ্যানটি উদ্ধার করা হয়েছে। মামলার জন্য নিহতের পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে। কিন্তু এখনও কেউ মামলা দিতে থানায় উপস্থিত হননি।
আমবাড়িয়া গ্রামসূত্রে জানা গেছে, কাভার্ডভ্যানের মালিকপক্ষের সাথে নিহতের আত্মীয়স্বজন রাতেই মীমাংসা করতে বৈঠক হয়েছিলো। নিহতের পরিবারকে অর্থ প্রদানের মাধ্যমে আপসের চেষ্টা চলছিলো।

 

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More