আলমডাঙ্গায় ক্রেতাকে কুপিয়ে জখম মামলায় পিতা-পুত্র গ্রেফতার

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার হাউসপুর গ্রামে দোকানদার পিতা-পুত্র চাপাতি দিয়ে কুপিয়ে ক্রেতা দিপু নামের এক ব্যক্তিকে রক্তাক্ত জখম করেছেন। হাউসপুর ব্রিজ সংলগ্ন বাবলুর মুদি দোকান থেকে একইপাড়ার দিপু ৫১০ টাকার মালামাল বাকিতে কেনেন। পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে দোকানদার বাবলু ও তার ছেলে মারফত আলীর সাথে দিপুর কথা কাটাকাটি হয়। এরই একপর্যায়ে পিতা-পুত্র মিলে গত ১ মে রাত পৌনে ১০টার দিকে দিপুকে চাপাতি দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে তাকে উদ্ধার করে প্রথমে কুষ্টিয়া ও পরে রাজশাহী মেডিকেল কলেজে ভর্তি করে।
জানাগেছে, উপজেলার ডাউকি ইউনিয়েনের হাউসপুর গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে দিপু (২৭) হাউসপুর ব্রিজ সংলগ্ন সমির ফলের দোকানের কর্মচারী। দিপু ব্রিজ সংলগ্ন মুদি ব্যবসায়ী হাউসপুর গ্রামের নবিছদ্দিনের ছেলে বাবলু ম-লের (৫৫) দোকান থেকে বাকিতে ৫১০ টাকার মালামাল কেনেন। পরে ওই বাকি টাকা নিয়ে বাবলুর সাথে দিপুর কথা কাটাকাটির সৃষ্টি হয়। গত ১ মে রাত আনুমানিক পৌনে ১০ টার দিকে দিপু তার বাকী টাকা পরিশোধ করে দেয়। টাকা পরিশোধ করার সময় বাবলুর ছেলে মারফত আলী বিভিন্ন ভাষায় দিপুকে গালাগালি করতে থাকে। দিপু নিষেধ করতে বাবলু ও তার ছেলে মারফত আলী দোকান থেকে চাপাতি নিয়ে দিপুকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে দিপুকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ও পরে রাজশাহী মেডিকেল কলেজে চিকিৎসার জন্য ভর্তি করে। এ বিষয়ে দিপুর চাচা বাদি হয়ে ৩ জনকে আসামি করে আলমডাঙ্গা থানায় এজাহার দায়ের করেছে। পরে আলমডাঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে বাবলু ও তার ছেলে মারফত আলীকে গ্রেফতার করে নিয়ে আসে। ২ মে বাবলু ও তার ছেলে মারফত আলীকে আদালতের মাধ্যকে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More