ইয়াবা-ফেনসিডিল ও গাঁজাসহ তিনজন গ্রেফতার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় পৃথক অভিযান চালিয়ে মাদকসহ তিনজনকে আটক করেছে সদর থানা পুলিশ। গতকাল বুধবার পৃথক সময় জেলা শহরের ভিন্ন দুটি স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪০ পিস ইয়াবা, ৩ বোতল ফেনসিডিল ও ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। আটককৃত তিনজন হলেন চুয়াডাঙ্গা বাগানপাড়ার মিরাজুল ইসলাম ওরফে মিরা কশাইয়ের ছেলে আকাশ ম-ল (২৭), শহরতলীর দৌলাতদিয়াড় দক্ষিণপাড়ার মৃত পুটি মিস্ত্রির ছেলে হেলাল উদ্দিন (৩২) ও সদর উপজেলার গাড়াবাড়িয়া গ্রামের ছাগলাপাড়ার মিজানুর রহমানের ছেলে সবুজ শেখ (৪০)।
পুলিশ জানিয়েছে, চুয়াডাঙ্গা সদর থানা এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়েছে সদর থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার বেলা আড়াইটার দিকে চুয়াডাঙ্গা সদর থানার এসআই শফিকুল ইসলাম, এসআই ইন্দ্রজিত রায় সঙ্গীয় ফোর্সসহ পৌর এলাকার ছাগলফার্মের পাশে অভিযান চালান। এ সময় আটক করা হয় বাগানপাড়ার আকাশ ম-লকে। তার কাছ থেকে উদ্ধার করা হয় ৫০০ গ্রাম গাঁজা। এদিকে গতকাল রাত সোয়া ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর থানার এসআই মাসুদ রানা, এএসআই শরিফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে জেলা শহরের কোর্টপাড়ায় অভিযান চালান। এ সময় নুরুজ্জামান সড়ক থেকে আটক করা হয় দৌলাতদিয়াড় দক্ষিণপাড়ার হেলাল উদ্দিন ও গাড়াবাড়িয়া গ্রামের ছাগলাপাড়ার সবুজ শেখকে। তাদের দুজনের দেহতল্লাশি করে হেলালের কাছ থেকে তিন বোতল ফেনসিডিল ও ২০ পিস ইয়াবা এবং সবুজের কাছ থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গতকালই আটককৃত তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করে পুলিশ। আজ বৃহস্পতিবার তাদের তিনজনকে আদালতে সোপর্দ করা হতে পারে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More