করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী হামিদুলের দাফন সম্পন্ন

মেহেরপুর অফিস: মেহেরপুর পৌরসভার শেখপাড়ার করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী হামিদুল ইসলামের দাফন কাজ সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার দুপুরে পৌরসভার শেখপাড়া কবরস্থানে হামিদুলকে দাফন করা হয়। ঢাকা থেকে আসা হামিদুলের মরদেহ তার বাসভবনের সামনে চুয়াডাঙ্গার তাকওয়া ফাউন্ডেশনের ৫ সদস্য বিশিষ্ট একটি দল ধোয়ানোর কাজ সম্পন্ন করেন। পরে মেহেরপুর ইসলামী আন্দোলনের সহকারী পরিচালক আব্দুল গাফফারের নেতৃত্বে তিন সদস্যবিশিষ্ট একটি দল, ইসলামিক ফাউন্ডেশনের দুজনসহ মরহুম হামিদুলের পরিবারের কয়েকজন সদস্য শহরের এশিয়া নেট মোড়ে নামাজে জানাজা শেষে শেখপাড়ার কবরস্থানে দাফনকার্য সম্পন্ন করেন।
প্রায় ৩ সপ্তাহ পূর্বে হামিদুলের করোনা পজেটিভ রিপোর্ট আসে। এসময় তাকে মেহেরপুর থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শনিবার ভোরের দিকে লাশ মেহেরপুর পৌঁছার পর শহরের পৌরসভা শেখপাড়াসহ কবরস্থানের লাশ ধোয়ার জন্য প্রস্তুতি গ্রহণকালে এলাকাবাসী সেখানে লাশ ধোয়ার কাজে বাধা প্রদান করে। পরে গড়পাড়া তার বাড়ির পাশে একটি ফাঁকা জায়গায় লাশ ধোয়ানোর পর জানাজা শেষে দাফন সম্পন্ন করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More