কুষ্টিয়ায় বাড়ির পাশে ময়লার স্তূপ থেকে স্ত্রীর লাশ উদ্ধার : স্বামী পলাতক

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার কুমারখালীতে রেশমা খাতুন (২৮) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের হোগলা গ্রামে বসতঘরের পাশের ময়লার স্তূপ থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী সুমন হোসেন (৩০) পলাতক।
পুলিশ ও এলাকাবাসীসূত্রে জানা গেছে, এক বছর আগে হোগলা গ্রামের সুমন হোসেনের সঙ্গে কুমারখালী পৌরসভার ৯নং ওয়ার্ডের রিফাজ উদ্দিনের মেয়ে রেশমার বিয়ে হয়। দুইদিন ধরে রেশমা নিখোঁজ ছিলেন। গতকাল দুপুরে স্বজন ও প্রতিবেশীরা দুর্গন্ধ পেয়ে রেশমাকে খুঁজতে থাকেন। একপর্যায়ে সুমনের বসতঘরের পাশে ময়লার ভেতর থেকে দুর্গন্ধ ছড়াচ্ছে বলে তারা নিশ্চিত হন। পরে সেখানে মানুষের হাতের তিনটি আঙুল দেখতে পেয়ে তারা পুলিশে খবর দেন। কুমারখালী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে এক নারীর মরদেহ উদ্ধার করে। মরদেহটি রেশমার বলে শনাক্ত করেন তার ভাই সুজন হোসেন। লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। নিহতের ভাই সুজন হোসেন বলেন, স্বামীর বাড়ি থেকে তার বোন নিখোঁজ হওয়ার পর অনেক খোঁজাখুঁজি করেও পাননি। পরে গতকাল দুপুরে লোকমুখে শুনতে পান, ভগ্নিপতি সুমনের বাড়ির পেছন থেকে মৃত অবস্থায় তার বোনকে পাওয়া গেছে। সুজন বলেন, তার বোনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তিনি এ ঘটনার উপযুক্ত বিচার চান। কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই গৃহবধূকে হত্যা করা হয়েছে। স্বামী পলাতক।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More