চুয়াডাঙ্গার জাফরপুরের দীপু চোলাই মদসহ আটক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার জাফরপুর স্কুলপাড়ার শ্রী দীপুকে চোলাইমদসহ আটক করেছে সদর থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে জাফরপুর নতুন স্টেডিয়ামের পেছনের একটি বাগান থেকে তাকে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় ৬০ লিটার চোলাই মদ। গতকালই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ তাকে আদালতে সোপর্দ করা হয়।
পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার সকালে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ জানতে পারে একজন ব্যক্তি বিক্রির উদ্দেশ্যে চোলাই মদসহ জাফরপুর নতুন স্টেডিয়ামের পেছনে একটি বাগানে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে সকাল ১০টার দিকে চুয়াডাঙ্গা সদর থানার এসআই শফিকুল ইসলাম, এএসআই শহিদুল ইসলাম ও এএসআই নুর হোসেন সঙ্গীয় ফোর্সসহ নতুন স্টেডিয়ামের পেছনে অভিযান চালান। এ সময় একটি বাগানের ভেতর থেকে আটক করা হয় সদর উপজেলার জাফরপুর গ্রামের স্কুলপাড়ার স্বর্গীয় জীবনের ছেলে শ্রী দীপুকে (৩০)। তার কাছে থাকা তিনটি প্লাস্টিকের ব্যাগ তল্লাশি করে উদ্ধার করা হয় ৬০ লিটার চোলাই মদ। গতকালই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ দীপুকে আদালতে সোপর্দ করলে বিচারক জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More