চুয়াডাঙ্গার সরোজগঞ্জ বাজারে তিনটি প্রতিষ্ঠানে জরিমানা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার সরোজগঞ্জ বাজার এলাকায় ভ্রাম্যমাণ অভিযান চালিয়ে তিনটি প্রতিষ্ঠানে জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। গতকাল রোববার দুপুর ১২টার দিকে এ অভিযান চালান ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক সজল আহমেদ। এ সময় বিভিন্ন অপরাধে তিনটি প্রতিষ্ঠান মালিককে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।
জানা গেছে, গতকাল রোববার দুপুর ১২টার দিকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সজল আহমেদ সদর উপজেলার সরোজগঞ্জ বাজার এলাকায় ভ্রাম্যমাণ অভিযান চালান। এ সময় আইসক্রিমে ক্ষতিকর রঙ মেশানো ও মেয়াদ এবং মূল্য না লেখার অপরাধে মেসার্স সেই আইসক্রিম ফ্যাক্টরির মালিককে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৭ ও ৪২ ধারায় ৪ হাজার টাকা ও মেসার্স ভাই ভাই আইসক্রিম ফ্যাক্টরির মালিককে ৩৭ ধারায় ৩ হাজার টাকা জরিমানা করা হয়। পরে মুদি দোকান রেন্টু স্টোরে অভিযান চালিয়ে মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি ও পণ্যের মূল্য তালিকা প্রদর্শন না করায় ৩৮ ও ৫১ ধারায় ৫ হাজার টাকা জরিমানা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক সজল আহমেদ। অভিযানে সহযোগিতা করেন চুয়াডাঙ্গা জেলা পুলিশের একটি দল।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More