চুয়াডাঙ্গায় করোনা রোগীদের সুরক্ষায় ২০ সেট অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় করোনা রোগীদের সুরক্ষায় ২০ সেট পোর্টেবল অক্সিজেন সিলিন্ডার স্বাস্থ্য বিভাগের কাছে হস্তান্তর করা হয়েছে। গতকাল রোববার দুপুরে সিভিল সার্জন ডা. মারুফ হাসানের কাছে এসব হস্তান্তর করেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের নেতারা। বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের নেতা জে অলোক চৌধুরী ও ডা. মাহবুব হোসেন মেহেদীর সহযোগিতায় এসব অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়। এ সময় চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আরএমও ডা. ফাতেহ আকরাম, বিএমএ’র সভাপতি ডা. মার্টিন হীরক চৌধুরী, সদর উপজেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের আহ্বায়ক অ্যাড. কাইজার হোসেন জোয়ার্দ্দার ও সদস্য সচিব অ্যাড. মনিবুল হাসান পলাশ, সদস্য হারুন অর রশিদ ও অ্যাড. আমানুর রহমান বিপুলসহ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।
চুয়াডাঙ্গা বিএমএ’র সভাপতি ডা. মার্টিন হীরক চৌধুরী বলেন, জীবনের নিরাপত্তার জন্য রোগীদের চিকিৎসার স্বার্থে প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক (১৯৭১-১৯৭৩ সাল) লড়াকু সৈনিক জে অলোক চৌধুরীর প্রচেষ্টায় ২০টি অক্সিজেন সিলিন্ডার, ২০টি ট্রলি, ২০টি ফ্লো-মিটার ও অক্সিজেন মাস্ক প্রদান করা হলো। তাদের ঐকান্তিক চেষ্টায় করোনা রোগীদের চিকিৎসার জন্য প্রদান করা হলো।
করোনা রোগীদের চিকিৎসার জন্য অক্সিজেন সিলিন্ডার পাওয়ার পর জেলার সিভিল সার্জন ডা. মারুফ হাসান বলেন, বর্তমানে অক্সিজেনের কোনো সংকট নেই। করোনা সংক্রমণের এ ক্রান্তিলগ্নে সরকারের পাশাপাশি বেসরকারি পর্যায়ে প্রতিষ্ঠান এগিয়ে আসছে; এজন্য তাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আগামীতেও এ ধরনের কমিউনিটি সাপোর্ট অব্যাহত থাকবে এটি আশা করছি।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More