চুয়াডাঙ্গায় দুই যুবককে কুপিয়ে জখমের ঘটনায় মামলা : গ্রেফতার ৩

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে দুই যুবককে কুপিয়ে জখমের ঘটনায় গ্রেফতার তিনজনকে আদালতে সোপর্দ করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করলে বিচারক জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। এর আগে সকালে আহত দিপুর ভাই বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় ১৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২০-২৫ জনকে আসামি করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, চুয়াডাঙ্গা সরকারি কলেজপাড়ার মৃত কুতুব উদ্দিন বিশ্বাসের ছেলে জীবন বিশ্বাস (১৮), জ্বীনতলা মল্লিকপাড়ার মৃত আব্দুস সালামের ছেলে সজল হোসেন (২৪) এবং বাগানপাড়ার সলেমান শেখের ছেলে সুইট হোসেন (৩০)।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। গতপরশু মঙ্গলবার রাতে চুয়াডাঙ্গা গুলশানপাড়ার দিপু ও তার বন্ধু সাবিবসহ কয়েকজন মোটরসাইকেলযোগে চুয়াডাঙ্গা উপজেলা ফুড গোডাউনের পিছনে গেলে সাকিব, লেবু সৌরভ, সিহাদসহ কয়েকজন দেশীয় অস্ত্রসহ তাদের উপর হামলা চালায়। এ সময় দিপু ও সাবিবকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। মারধর করা হয় রামিম ও হাসানকে। তাদের ব্যবহৃত তিনটি মোটরসাইকেলও ভাঙচুর করা হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে দিপুকে ভর্তি করা হয় এবং সাবিবের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার্ড করা হয়।

এদিকে এ ঘটনায় রাতেই অভিযান চালিয়ে জীবন বিশ্বাস, সজল হোসেন ও সুইট হোসেনকে আটক করে সদর থানা পুলিশ। গতকাল বুধবার সকালে আহত দিপুর ভাই আব্দুল হাদিদ বাদী হয়ে ১৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ২০-২৫ জনকে আসামি করে চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আটককৃত তিনজনকে গতকাল বিকেলে আদালতে সোপর্দ করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা চুয়াডাঙ্গা সদর থানার সেকেন্ড অফিসার এসআই আব্দুর রহমান জানান, ঘটনার পরপরই তিনজনকে আটক করা হয়। বাকিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More